সকাল ১০:১৩ ; বুধবার ;  ১৩ নভেম্বর, ২০১৯  

নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত:

নীলফামারী প্রতিনিধি॥

নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধা ও এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে নীলফামারী-ডোমার সড়কের শালমারা নামক স্থানে পিকআপের ধাক্কায় শিরো বালা (৭৫) নামের এক বৃদ্ধা ঘটনাস্থলে নিহত হন। একই ঘটনায় আহত হন বৃদ্ধার ছেলে জগদিশ চন্দ্র রায় (৩৫) ও পিকআপ চালক সাকিল ইসলাম (৩০)। এদিকে বিকালে ডিমলায় সাতজান তিস্তা ক্যানেলের পরিদর্শন সড়কে গরু বোঝাই একটি ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে নিহত হয় গরু ব্যবসায়ী উকিল কোরাইশি(৩০)।

নীলফামারী-ডোমার সড়কে সংঘটিত দুর্ঘটনায় আহত জগদিশ চন্দ্র রায়কে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ও সাকিল ইসলামকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নিহত শিরো বালা ডোমার উপজেলার হরিণচড়া ইউনিয়নের শালমারা গ্রামের মৃত মানিক চন্দ্র রায়ের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, নিজ বাড়ির সামনের রাস্তার পাশে মা ও ছেলে দাড়িয়ে থাকার সময়  নীলফামারী থেকে ডোমারগামী  দ্রুতগতির পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৮-১৬১২) তাদের ধাক্কা দিলে এই দুর্ঘটনাটি ঘটে। এরপর পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছে ধাক্কা খেলে চালক আহত হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন ।

অন্যদিকে একইদিন বিকাল চারটার দিকে ডিমলায় সাতজান তিস্তা ক্যানেলের পরিদর্শন সড়কে গরু বোঝাই একটি ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে নিহত হয় গরু ব্যবসায়ী উকিল কোরাইশি (৩০)।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ব্যক্তি পাটগ্রাম থেকে ভটভটিতে গরু নিয়ে সৈয়দপুর যাচ্ছিল। 

ডিমলা থানার ওসি রুহুল আমিন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত গরু ব্যবসায়ী নীলফামারীর সৈয়দপুর উপজেলার সাহেবপাড়া মহল্লার ইসমাইল কোরাইশির ছেলে।

/এনএস/ এমএনএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।