বিকাল ০৪:৩৬ ; মঙ্গলবার ;  ২১ মে, ২০১৯  

সরকার বিরোধী দলের ভাষায় কথা বলছে : কাদের সিদ্দিকী

প্রকাশিত:

সম্পাদিত:

নারায়ণগঞ্জ প্রতিনিধি

সরকার এখন 'বিরোধী দলের ভাষায়' কথা বলছে বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী। তিনি বলেন, ‘অবরোধ চলাকালে বিরোধী দলের লোকেরা অনেক জায়গায় যেমন পেট্রোলবোমা মেরেছে, তেমনি বহু জায়গায় সরকারি দলের লোকেরাও পেট্রোলবোমা মেরেছে। সরকারি কর্মচারীদের অনৈতিক সুবিধা দিয়ে এই সরকার টিকে আছে। সরকার সবাইকে হারাম খাইয়ে দুর্বল করে রাখতে চায়।’

'শান্তির দাবি নিয়ে' অবস্থান কর্মসূচির ১১৩তম দিন মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশীপুর হাটখোলা উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন শ্রেণীপেশার প্রতিনিধিদের সামনে এসব কথা বলেন তিনি।

কাদের সিদ্দিকী বলেন, ‘বাংলাদেশে এখন আর সত্যের কোনও মা-বাবা নাই। যাদের চাপা ও ক্ষমতার জোর বেশি তারা নিজেদের মতো করে সত্যকে সাজাচ্ছে। বিএনপি নেতা সালাহ উদ্দিন নিজে নিজে মেঘালয়ের শিলংয়ে গেছেন, একথা কানার ভাই অন্ধও বিশ্বাস করবে না।’

এসময় কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম-সম্পাদক ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, কেন্দ্রীয় নেতা ফরিদ আহমেদ, আবুল হোসেন, মাহবুবুর রহমান পারভেজ, যুব আন্দোলনের আহ্বায়ক হাবিবুন নবী সোহেলসহ নারায়ণগঞ্জ জেলা কৃষক শ্রমিক জনতা লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী অবস্থান করছিলেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীকে 'সংলাপের উদ্যোগ' গ্রহণ এবং বিএনপি নেত্রীকে অবরোধ প্রত্যাহারের আহ্বান জানিয়ে কাদের সিদ্দিকী ২৮ জানুয়ারি থেকে মতিঝিলের ফুটপাতে অবস্থান কর্মসূচি শুরু করেন। টানা ৬৪ দিন মতিঝিলে অবস্থানের পর ২ এপ্রিল থেকে সারাদেশে সফর শুরু করেছেন।

/বিএল/এসএস/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।