সকাল ১০:৫৭ ; বুধবার ;  ১৩ নভেম্বর, ২০১৯  

সৎ মা ও বড় ভাইকে কুপিয়েছে ছোট ভাই

প্রকাশিত:

সম্পাদিত:

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে সৎ মা ও বড় ভাইকে ধারালো ছুরি দিয়ে কুপিয়েছে ছোট ভাই মাসুদ রানা প্রধান (২৬)। মঙ্গলবার ভোররাতে জেলার সদর উপজেলার পঞ্চগড় ইউনিয়নের বলেয়াপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে পঞ্চগড় থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সুফিয়া খাতুন (৫১) ও তার ছেলে আবু সায়েদ প্রধান (৩৩)।

পারিবারিক সূত্রে জানা গেছে, বাবার সম্পদ ভাগ-বাটোয়ারা এবং আলাদা টিউবয়েল ও ল্যাট্রিন বসানোর জন্য সৎ মা ও ভাইকে চাপ এবং বিভিন্ন লোক মারফত প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল মাসুদ রানা। এ কারণে সুফিয়া খাতুন তার সৎ ছেলে মাসুদ রানার বিরুদ্ধে সোমবার পঞ্চগড় সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এ নিয়ে রাতে আবু সয়েদ ও মাসুদ রানার মধ্যে আবারও কথা কাটাকাটি শুরু হলে মাসুদ একটি ধারালো ছুরি দিয়ে আবু সায়েদকে এলোপাতাড়ি কোপাতে থাকে। চিৎকার শুনে ঘুমিয়ে থাকা সুফিয়া খাতুন মাসুদকে থামাতে এলে তাকেও কুপিয়ে আহত করে সে। ঘটনার পর পরই মাসুদ পালিয়ে যায়।

পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম জানান, পারিবারিক কলহের কারণে এ ঘটনাটি ঘটেছে। অভিযোগ পেলে মাসুদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

/এসএ/টিএন/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।