দুপুর ০২:৫৬ ; বৃহস্পতিবার ;  ২৭ জুন, ২০১৯  

নবীনদের বরণ করে নিলো ইউল্যাব

প্রকাশিত:

সম্পাদিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট॥

অারও একঝাঁক নতুন শিক্ষার্থী নিয়ে শুরু হলো দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) এর ২০১৫ সামার সেমিস্টারের যাত্রা।

এ উপলক্ষে সোমবার ধানমন্ডির নিজস্ব ক্য‌‌‌ম্পাসে আয়োজন করা হয় ওরিয়েন্টেশেনের। এ সময় নতুন শিক্ষার্থীদের ইউল্যাবের লক্ষ্য, বিভিন্ন নিয়ম-কানুন এবং সুযোগ-সুবিধা নিয়ে বিস্তারিত বর্ণনা দেওয়া হয়। এবারের ওরিয়েন্টেশনের আনুষ্ঠানিক থিম ছিলো 'গেট অ্যাকটিভ, গেট ইলভলবড'।

শুরুতেই ইউল্যাবের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ইমরান রহমান উপস্থিত নতুন শিক্ষার্থীদের স্বাগত জানান। এসময় নতুন শিক্ষার্থীদের প্রতি জ্ঞান অর্জনের সঙ্গে সঙ্গে নিজেদের আরও সময় উপযোগী হিসেবে গড়ে তুলতে আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়টির ইংরেজি অনুষদের অধ্যাপক কায়সার হামিদুল হক, জেনারেল এডুকেশন অনুষদের অধ্যাপক মুহাম্মদ ইব্রাহিম, মিডিয়া স্টাডিস অ্যান্ড জার্নালিজম অনুষদের অধ্যাপক ড. জুড জেনিলো, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের অধ্যাপক ডা. সাজ্জাদ হোসাইন, স্কুল অব বিজনেস এর অধ্যাপক ইউলিয়াম এইচ ডেরেঞ্জারসহ আরও অনেকে।

নবীন শিক্ষার্থীদের বরণে এ সময় ইউল্যাবের সংস্কৃতি সংসদ ক্লাব পরিবেশন করে ইউল্যাব থিম সং। এছাড়া অনুষ্ঠানের শেষের দিকে আয়োজন করা হয় নতুন শিক্ষার্থীদের জন্য কুইজ প্রতিযোগিতা।

/এআই/এসএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।