বিকাল ০৪:৩৭ ; মঙ্গলবার ;  ২১ মে, ২০১৯  

এবার ইলিয়াস আলীকে হাজির করুন : বিএনপিকে মেনন

প্রকাশিত:

সম্পাদিত:

গাজীপুর প্রতিনিধি।।

সালাহ উদ্দিনকে বিএনপি হাজির করেছে বলে মন্তব্য করেছেন বেসরকারি বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন। বিএনপির উদ্দেশে তিনি বলেন,  এবার ইলিয়াস আলীকেও হাজির করুন। কারণ, দেখা যাবে ইলিয়াস আলীও শেষ পর্যন্ত  চক্রান্তের শিকার হয়েছেন। শুক্রবার দুপুরে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের একাদশ সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পত্রিকার উদ্ধৃতি দিয়ে মেনন বলেন, বিএনপি বলেছে, সালাহ উদ্দিন সম্পর্কে সম্পূর্ণ তথ্য না জেনে কোনও কথা বলবে না। আসলে কথা বলার মুখ তাদের নেই। তাদের চালাকি ধরা পড়ে গেছে। তিনি বলেন, ষড়যন্ত্র থেমে নেই। বিএনপি-জামায়াত ২০ দলীয় জোট পিছু হটেছে ঠিকই। কিন্তু তারা সামনের দিকে আরও সংকট সৃষ্টির চেষ্টা করবে।

মেনন বলেন, বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমেদ নিখোঁজ ছিলেন। বিএনপি নেত্রী খালেদা জিয়া তাকে হাজির করতে আল্টিমেটাম দিলেন। কিন্তু  তাকে হাজির করার প্রয়োজন হয়নি সরকারের। তিনি নিজেই হাজির হয়ে গেছেন।

বেসরকারি বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী বলেন, তার ছবি দেখলে বোঝা যায়, তাকে যদি অপহরণ  করা হতো তাহলে নিশ্চয়ই তার দাড়ি কামানো থাকত না, চুলগুলো এত সুন্দর করে কাটা থাকত না, জুতায় পালিশ করা থাকত না, পরনের যে কাপড়টি আছে তার ভাঁজ নষ্ট ছিল না। আমরা বলতে চাই, এই গুম-খুনের নাটক সৃষ্টি করছিল ২০ দল। এর মধ্য দিয়ে দেশের মধ্যে এক ধরনের আতঙ্ক সৃষ্টি করতে চেয়েছিল। সেটা তারা করতে পারেনি।

অনুষ্ঠানে গাজীপুরের বাংলাদেশ ধান গবেষণা ইন্সটিটিউটের অডিটোরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনে কমরেড হাফিজুর রহমান ভুঞার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক শফি উদ্দিন আহমেদ, ট্রেড ইউনিয়ন কেন্দ্রের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ডা. ওয়াজেদুল ইসলাম খান, কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, জাতীয় শ্রমিক ফেডারেশনের সহ সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, সহ-সাংগঠনিক সম্পাদক সেকান্দর আলী, দিদারুল আলম চৌধুরী, জাকির হোসেন, মামুন হোসেন ও অশোক সরকার প্রমুখ।  

/এমডিপি/এমএনএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।