সকাল ১১:০০ ; বুধবার ;  ১৩ নভেম্বর, ২০১৯  

বাংলা ট্রিবিউনকে নীলফামারী প্রেস ক্লাবের শুভেচ্ছা

প্রকাশিত:

সম্পাদিত:

নীলফামারী প্রতিনিধি

বাংলা ট্রিবিউনের ১ম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে নীলফামারী প্রেস ক্লাব। বুধবার নীলফামারী প্রেস ক্লাবের সদস্যরা এই শুভেচ্ছা জানান।

প্রেস ক্লাবের সভাপতি তাহমিন হক ববি বলেন, হাঁটি হাঁটি পা পা করে এক বছর পেরিয়ে ২ বছরে পা রাখলো বাংলা ট্রিবিউন। দেশে অগনিত অনলইন পত্রিকা চালু হলেও একটু ব্যতিক্রম এই অনলাইনটি। যার ব্যাপ্তি সাধারণ পাঠকের মুখে মুখে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে যার নিরলস ভূমিকা পালন করে আসছে। আমরা নীলফামারীর সাংবাদিক মহল বাংলা ট্রিবিউনের পথ চলায় দীর্ঘায়ু কামনা করি।

এছাড়া নীলফামারী প্রেস ক্লাবের সভাপতি ও জনকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার তাহমিন হক ববি, কালের কন্ঠের জেলা প্রতিনিধি ভুবন রায় নিখিল, প্রথম আলোর জেলা প্রতিনিধি মীর মাহমুদুল হাসান আস্তাক, এটিএন নিউজ ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি ও টেলিভিশন ফোরামের সাধারণ সম্পাদক মিল্লাদুর রহমান মামুন, চ্যানেল নাইন ও মানব কন্ঠের জেলা প্রতিনিধি নুর আলম, ৭১ টেলিভিশন ও বিডি নিউজের জেলা প্রতিনিধি বিজয় চত্রুবর্তী কাজল বাংলা ট্রিবিউনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছে।

/এমডিপি/টিএন/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।