রাত ১০:২৮ ; সোমবার ;  ১৮ নভেম্বর, ২০১৯  

তারকাদের ভালোবাসায় সিক্ত বাংলা ট্রিবিউন পরিবার

প্রকাশিত:

ওয়ালিউল মুক্তা॥

হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ের বলরুমে পা দিয়েই নির্মাতা রেদওয়ান রনি নিজ পকেটে হাত চালিয়ে দিলেন। মুঠোফোনটা বের করে মাথা দুলিয়ে বললেন, 'যাক, ঠিক সময়েই এসেছি।' রাজধানীর পাঁচতারা এই হোটেলে বুধবার সন্ধ্যায় ভিড় জমতে থাকে বিনোদন অঙ্গনের তারকাদের। অনলাইন পোর্টাল বাংলা ট্রিবিউনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে ভালোবাসা, হৃদ্যতা আর নির্মল হাসি ঠোঁটের ভাঁজে একে জড়ো হয়েছিলেন তারা। আর ঠিক ৫টায় প্রথম প্রবেশ করেন রনি। সময় যত গড়িয়েছে, তারকার উপস্থিতি আরও বেড়েছে।

আলী যাকের ও বন্যা মির্জা

এর পর পরই আসেন চিত্রনায়ক আরিফিন শুভ। শুভ তার শুভেচ্ছাবার্তায় বললেন, 'খবর পরিবেশনের মাধ্যমে বাংলা ট্রিবিউন প্রথম থেকেই আমাদের সমর্থন দিয়েছে। প্রথম বর্ষ পার করলেও মনে হয়েছে, তাদের সঙ্গে আমার পরিচয় দীর্ঘদিনের। আশা করব, ভবিষ্যতেও তাদের এ সমর্থন অব্যহত থাকবে।'

আমিনা আহমেদ

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী বলেন, 'বাংলা ট্রিবিউনের কাছে আমার প্রত্যাশা, বর্তমানের মতো ভবিষ্যতেও তারা প্রভাবিত না হয়ে কাজ করে যাবে। তারা তাদের নিজস্বতা বজায় রাখবে।'

মোস্তফা সরয়ার ফারুকী

এদিন জৌলুস ছড়িয়েছেন টিভি পর্দার আরও কয়েকজন তারাকা। উপস্থিত হন নাট্যব্যক্তিত্ব অালী যাকের, অভিনেত্রী বন্যা মির্জ‌‌‌া, রুনা খান, স্বাগতা, উপস্থাপক আনজাম মাসুদ, অনিক খান, নাবিলা, ফারহানা নিশো। ছিলেন মিস নেদারল্যান্ড প্রিয়ন্তি, র‌্যাম্প মডেল সুজন, বাচিকশিল্পী শাহীন খান, নাট্যশিল্পী শাহীন মোস্তাফিজ, মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স প্রতিযোগী ইসতিয়াক নাসির, আনোয়ারুল হক সজল ও জামিল।

ফেরদৌস আরা

এসেছিল চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পুরো বাহিনী। এ দলে ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান অাবদুল অাজিজ, প্রধান নির্বাহী কর্মকর্তা আলীম উল্লাহ খোকন ও নায়িকা নুসরাত ফারিয়াসহ অনেকে।

রেদওয়ান রনি

বাংলা চলচ্চিত্রের জন্য বাংলা ট্রিবিউন তাদের বস্তুনিষ্ঠতা নিয়ে পাশে থাকবে- এ আহ্বান জানানো হয় জাজের পক্ষ থেকে।

এদিন শুভাশীষ জানাতে চলচ্চিত্রের আরও কয়েকজন বাসিন্দা হাজির হয়েছিলেন। এদের মধ্যে আছেন পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক, ওয়াজেদ আলী সুমন, সৈকত নাসির, নায়ক ইলিয়াস কাঞ্চন, নিরব, সম্রাট, অারিফিন শুভ, শাহ-রিয়াজ, বাপ্পি, নায়িকা দীপালি, আরজে-অভিনয়শিল্পী সাব্বির ও স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (গণমাধ্যম ও বিপণন) মেসবাহ উদ্দিন আহমেদ।

শাওন মাহমুদ

নায়ক বাপ্পি বললেন, 'এখন কলকাতা ও বাংলাদেশের চলচ্চিত্র নিয়ে বেশ কাজ হচ্ছে। আমার আশা, খবরের এ প্রতিষ্ঠানটি দেশীয় চলচ্চিত্রকে প্রাধান্য দিয়ে কাজ করে যাবে।'

জয় শাহরিয়ার, আরিফিন শুভ ও কিশোর

এদিনে ছিলেন সংগীতের মানুষেরাও। রবীন্দ্রসংগীতশিল্পী আমিনা আহমেদ, তপন মাহমুদ, নজরুলসংগীতশিল্পী ফেরদৌস আরা, সংগীতশিল্পী ফাহমিদা নবী, শুভ্রদেব, কুমার বিশ্বজিৎ, কিশোর, অাসিফ অাকবর, মাকসুদ ও ঢাকা, শাওন মাহমুদ, জয় শাহরিয়ার, জয়িতা, কনা, আরফিন রুমি, নিশিতা, এইচএম রানা, ইলিয়াস হোসেন, সভ্যতা, প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশনের চেয়ারম্যান একেএম আরিফুর রহমান ও ব্যবস্থাপনা পরিচালক মাজহারুর ইসলাম।

তপন মাহমুদ

এক বছর নয়, বাংলা ট্রিবিউন বছরের পর বছর কাজ করে যাবে- তপন মাহমুদের এমন কথার মতো অন্য তারকা তাদের পরামর্শ ও ভালালাগার কথা বলে সমৃদ্ধ করে বাংলা ট্রিবিউনের এ আয়োজন। কথা দিয়েছেন বাংলা ট্রিবিউনের আগামীর দিনগুলোতে পাশে থাকার।

নুসরাত ফারিয়া, কনা, আনজাম মাসুদ ও ফারহানা নিশো

* মাকসুদ

* কণা

 

* ইলিয়াস হোসেন, কামরুন্নেসা ও আরফিন রুমি

* ইসতিয়াক নাসির ও জামিল হোসেন

* কুমার বিশ্বজিৎ

* দীপালি

* শুভ্রদেব

* রুনা খান

* ইলিয়াস কাঞ্চন

 

* সৈকত নাসির

* সম্রাট

* নিশিতা

 

* নিরব

 

* বাপ্পি

* শাহ-রিয়াজ

* মোস্তাফিজুর রহমান মানিক

* সাব্বির

* স্বাগতা

 

* বাঁ থেকে সুজন (প্রথম), প্রিয়ন্তি (চতুর্থ), বাংলা ট্রিবিউনের নির্বাহী সম্পাদক ও গীতিকবি জুলফিকার রাসেল এবং প্রকাশক ড. কাজী আনিস আহমেদ

ছবি তুলেছেন নাসিরুল ইসলামসাজ্জাদ হোসেন

/এম/এমজে/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।