রাত ০৪:২৫ ; সোমবার ;  ১৮ নভেম্বর, ২০১৯  

বিএনপির মিথ্যাচার প্রমাণিত: সালাউদ্দিনের খোঁজ প্রসঙ্গে নাসিম

প্রকাশিত:

সম্পাদিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট॥

দলের নেতা সালাহ উদ্দিন আহমেদকে নিয়ে বিএনপি এতদিন মিথ্যাচার করেছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, ‘বিএনপির নেতা সালাউদ্দিনের সঙ্গে তার স্ত্রীর কথা হয়েছে। তার এই সন্ধানের খবরই প্রমাণ করে এতদিন বিএনপি মিথ্যাচার করেছে।'

মঙ্গলবার ধানমণ্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

নাসিম বলেন, বেগম খালেদা জিয়া এতদিন দাবি করে আসছেন সালাহউদ্দিন র‌্যাবের কাছে আছে। মিসেস সালাহউদ্দিন বলেছেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে আছে। তাদের এসব দাবি এখন মিথ্যাচারে পরিণত হয়েছে।

তিনি বলেন, সালাহউদ্দিনের গুমের বিষয়ে বিএনপি দেশবাসীকে বিভ্রান্ত করতে চেয়েছিল। কিন্তু গণমাধ্যমে প্রকাশিত এসব খবরের পর তা বিএনপির মিথ্যাচার প্রমাণ হয়েছে। জনগণ বিএনপির কোনও মিথ্যাচারে বিভ্রান্ত হবে না।

/ইএইচএস/এফএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।