দুপুর ০১:৪২ ; রবিবার ;  ২৬ মে, ২০১৯  

আরআরএফ'র নতুন কমিটি

প্রকাশিত:

সম্পাদিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট॥

রিলিজিয়াস রিপোর্টার্স ফোরাম (আরআরএফ)-এর আগামী দুই বছর (২০১৫-১৭) মেয়াদের জন্য কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সভাপতি পদে শামসুল ইসলাম (ইনকিলাব) ও সাধারণ সম্পাদক পদে ফয়েজ উল্লাহ ভূঁইয়া (নয়া দিগন্ত) পুনঃনির্বাচিত হয়েছেন।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি হলরুমে রবিবার দুপুরে ঢাকায় কর্মরত জাতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের ধর্ম ও হজ বিষয়ক রিপোর্টারদের এই সংগঠনের দ্বিবার্ষিক সাধারণ সভায় কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

ফোরামের সভাপতি শামসুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আগামী দুইবছরের জন্য ১১ সদস্য বিশিষ্ট কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি আহমেদ জামাল (মানবজমিন), যুগ্ম সম্পাদক মিয়া হোসেন (সংগ্রাম), কোষাধ্যক্ষ রকিবুল হক (আলোকিত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক কে এইচ মোস্তাক আহমেদ (কালের কণ্ঠ), দফতর ও প্রচার সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ (বাংলাদেশ প্রতিদিন), সদস্য- সেলিম জাহিদ (প্রথম আলো), চকর মালিথা (চ্যানেল আই), উবায়দুল্লাহ বাদল (যুগান্তর) ও রাজিব আহমেদ (সমকাল)।


 

/সিএ/এফএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।