সকাল ১০:৫৭ ; শুক্রবার ;  ২৭ এপ্রিল, ২০১৮  

স্মার্টফোনে প্রিন্ট ডিভাইস অ্যাপ

প্রকাশিত:

সম্পাদিত:

টেক ডেস্ক॥

স্মার্টফোন ছবি তোলার জন্য বেশ জনপ্রিয়। স্মার্টফোনে ধারণকৃত ক্যামেরাবন্দি মুহুর্তগুলো প্রিন্ট করতে এবার এলো প্রিন্ট ডিভাইস অ্যাপ।

এটি ব্যবহার করে ঘরে বসেই স্মার্টফোনে থাকা ডকুমেন্ট ফাইল কিংবা ছবি প্রিন্ট করা যাবে সহজে। এ জন্য কার্যকরী বহনযোগ্য প্রিন্টিং ডিভাইস ‘পোলারয়েড জিপ’। আকার হালকা পাতলা গড়নের হওয়ায় প্রিন্টারটিও বহন করা যাবে সহজে। দুই পাউন্ড ওজনের এই বহনযোগ্য ডিভাইসটির সাহায্যে একসঙ্গে ৩৬টি ছবি কিংবা পেজ প্রিন্ট করা যায়। অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় অপারেটিং সিস্টেমচালিত স্মার্টফোন থেকেই একটি অ্যাপের সাহায্যে এই ডিভাইসে ছবি প্রিন্ট করা যাবে।

প্রিন্টারটির মাধ্যমে মাত্র দেড় মিনিটের মধ্যেই প্রয়োজনীয় ছবি কিংবা ফাইল প্রিন্ট করা যাবে। অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীরা https://play.google.com/store/apps/details?id=com.thinktime.instant.hd এই ঠিকানা থেকে পোলারয়েড জিপ নামের অ্যাপটি ডাউনলোড করে ফোনে ইনস্টল করলেই প্রিন্ট করা যাবে ছবি।

এ ছাড়াও আইওএস স্মার্টফোনে অ্যাপটির ডাউনলোড ঠিকানা https://itunes.apple.com/us/app/instant-polaroid-photo-maker/id580704260?mt=8|

 

/এইচএএইচ/এমআর/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।