বিকাল ০৪:০৩ ; শুক্রবার ;  ২২ নভেম্বর, ২০১৯  

দুর্বৃত্তের আগুনে বাবা-ছেলে দগ্ধ

প্রকাশিত:

সম্পাদিত:

কুড়িগ্রাম প্রতিনিধি॥

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে বাবা ছেলে দগ্ধ হয়েছেন। একই সঙ্গে ওই বাড়ির প্রায় ১২টি গবাদি পশু দগ্ধ হয়ে মারা গেছে। দগ্ধরা হলেন জয়নাল আলী ও তার ছেলে আনোয়ারুল। শনিবার গভীর রাতে উপজেলার পান্ডুল ইউনিয়নের ঝাড়ভাঙা গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, শনিবার রাত ২টার দিকে পূর্ব শত্রুতার জেরে দুর্বৃত্তরা জয়নাল আলী ও আনোয়ারুলের ঘরে আগুন দেয়। প্রতিবেশীরা তাদের উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে জয়নাল আলীকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এছাড়া আগুনে দগ্ধ হয়ে হাঁস মুরগী এবং ১২টি গরু-ছাগল মারা গেছে। দগ্ধ হয়েছে আরও চারটি গরু ও দুটি ছাগল।

আহত জয়নাল জানান, ওই গ্রামের রেজওয়ান ও গোলজারের সঙ্গে দীর্ঘদিন ধরে তার জমি নিয়ে বিরোধ চলছিল। এরই সূত্র ধরে তাকে হত্যার উদ্দেশ্যে শনিবার রাতে ঘরে আগুন লাগিয়ে দেওয়া হয়। এর আগেও তাকে একাধিকবার হত্যার হুমকি দেওয়া হয় বলে জানান তিনি।

পান্ডুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল জব্বার জানান, বিষয়টি উলিপুর থানায় ও কুড়িগ্রাম পুলিশ সুপার কার্যালয়ে জানানো হয়েছে।

কুড়িগ্রাম সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. নজরুল ইসলাম জানান, জয়নাল আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

/বিএল/এমএনএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।