দুপুর ১২:৪০ ; বুধবার ;  ২৫ এপ্রিল, ২০১৮  

হারলে জয়ীকে ফুলের মালা দিয়ে বরণ করব: আনিসুল হক

প্রকাশিত:

সম্পাদিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট॥

নির্বাচনে হেরে গেলে বিজয়ীকে সবার আগে তিনিই ফুলের মালা দিয়ে বরণ করে নেবেন বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে অাওয়ামী লীগ-সমর্থিত মেয়র প্রার্থী অানিসুল হক। তিনি বলেন, অামি পরিশ্রম করেছি, স্বপ্ন দেখেছি। তাই এখন দায়িত্ব নিতে অামি সম্পূর্ণ প্রস্তুত। মঙ্গলবার বিকেলে রাজধানীর বনানীতে স্টার কাবাব রেস্টুরেন্ট ভবনের ওপরে নিজের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

আনিসুল হক বলেন, যদি নির্বাচনে অামি জিতি, তাহলে সব প্রতিশ্রুতি পূরণের চেষ্টা করব। অার যদি হেরে যাই, তাহলে বিজয়ী ব্যক্তিকে সবার আগে অামিই ফুলের মালা দিয়ে বরণ করে নেব।

ভোট গ্রহণের সময় অনাকাঙ্ক্ষিত ঘটনা সম্পর্কে তিনি বলেন, খেলতে নামলে ফাউল হয়ই। তবে তা মেজর না মাইনর সেটাই ধর্তব্যের বিষয়। অামার মনে হয় না কোনও মেজর ফাউল হয়েছে।

সংবাদ সম্মেলনে অারও উপস্থিত ছিলেন অানিসুল হকের স্ত্রী রুবানা হক, অাওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাবেক বাণিজ্য মন্ত্রী কর্নেল (অব.) ফারুক খান, মিডিয়া ব্যক্তিত্ব অাব্দুন নুর তুষার।

/এইচএএইচ/এসএম/এমএনএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।