সকাল ১০:১৭ ; সোমবার ;  ২২ অক্টোবর, ২০১৮  

খালেদা তার মেয়র প্রার্থীদের বলির পাঠা বানিয়েছেন: হানিফ

প্রকাশিত:

সম্পাদিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট॥

কারচুপির অভিযোগ এনে তিন সিটি করপোরেশন নির্বাচন বর্জন বিএনপির পূর্ব পরিকল্পিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। তিনি বলেছেন, 'বিএনপি নেত্রী আন্দোলন থেকে বের হওয়ার উপায় হিসেবে সিটি নির্বাচনে অংশ নিয়েছিলেন। এজন্যই তারা নির্বাচন বর্জন করেছে। খালেদা বিএনপির মেয়র প্রার্থীদের বলির পাঠা বানিয়েছেন।'

মঙ্গলবার ধানমণ্ডিতে দলীয় সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব বলেন।

হানিফ বলেন, 'আমার এখন পর্যন্ত কোনও ভোটকেন্দ্রে সহিংসতার খবর পাইনি। সুষ্ঠুভাবেই ভোট গ্রহণ চলছে। বিএনপির পোলিং এজেন্টদের বের করে দেওয়া হয়েছে, তাদের ঢুকতে দেওয়া হয়নি এসব অভিযোগ সঠিক নয়।'

তিনি বলেন, গত ৫ জানুয়ারি থেকে সরকার পতনের নামে বিএনপি আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মেরেছে। লাগাতার হরতাল-অবরোধে ব্যর্থ হয়ে, জনরোষের শিকার হয়েছেন খালেদা জিয়া। সিটি নির্বাচনকে বিএনপি কৌশল হিসেবে নিয়েছিল।

হানিফ বলেন, চট্টগ্রামে মঞ্জুরের বিপরীতে বিএনপির অনেক যোগ্য প্রার্থী থাকা সত্ত্বেও তাদের দেওয়া হয়নি। নতুন করে আন্দোলনের ইস্যু তৈরির জন্য বিএনপি এরকম করছে বলেও উল্লেখ করেন তিনি।

/ইএইচএস/এনএস/এএ/এসটি/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।