রাত ১০:৩২ ; শুক্রবার ;  ১৯ অক্টোবর, ২০১৮  

উৎসবমুখর পরিবেশে নির্বাচন হচ্ছে: হাছান মাহমুদ

প্রকাশিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট॥

উৎসবমুখর পরিবেশে নির্বাচন হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক হাছান মাহমুদ। বিএনপি চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন বর্জনের ঘোষণা দেওয়ার পরপরই সংবাদ সম্মেলনের আয়োজন করে নাগরিক কমিটির প্রার্থী আ জ ম নাছির উদ্দীন। সেখানেই হাছান মাহমুদ একথা বলেন।

তিনি বলেন, বিএনপির প্রচেষ্টা ছিল এ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা। সেজন্যই বিভিন্ন ধরনের অভিযোগ এনে তারা নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছে। মূলত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নির্বাচন হচ্ছে। এ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে ঢাকায় আচরণ বিধি লঙ্ঘন করে খালেদা জিয়া প্রচারণায় নামেন।

হাছান মাহমুদ আরও বলেন, চট্টগ্রামে উৎসব মুখর পরিবেশে ভোট চলছে। মনজুর আলম বুঝে গেছেন জনগণ তার পক্ষে নেই। তিনি রাজনীতি থেকেও সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। প্রকৃত পক্ষে তার অভিযোগের আঙুল বিএনপির দিকে। কারণ বিএনপির নেতারা তাকে সহযোগিতা করেননি। জনগণ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে বলেই বিএনপি এ ঘোষণা দিয়েছে।

সংবাদ সম্মেলনে কেন্দ্র দখলের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এসব বানোয়াট অভিযোগ।

/এসটি/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।