রাত ১২:২২ ; শুক্রবার ;  ২২ মার্চ, ২০১৯  

ঢাবি সাংবাদিকতা বিভাগের পুনর্মিলনী ২৪ এপ্রিল

প্রকাশিত:

সম্পাদিত:

বাংলা ট্রিবিউন ডেস্ক॥

ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী ১৭ এপ্রিলের পরিবর্তে আগামী ২৪ এপ্রিল শুক্রবার বিকেল ৩টায় টিএসসি মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

শনিবার অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। অ্যালামনাই অ্যাসোসিয়েশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ রবিবার এই তথ্য জানানো হয়।

পুনর্মিলনীতে অংশ নিতে অ্যাসোসিয়েশনের সদস্য, সদস্যের স্বামী অথবা স্ত্রী ৩০০ টাকা এবং সদস্যের সন্তান ও বিভাগের বর্তমান শিক্ষার্থী প্রত্যেকের জন্য ২০০ টাকা হারে চাঁদা পুনর্নির্ধারণ করা হয়েছে। এ ছাড়া যে সকল সদস্য গাড়ীর চালকসহ অনুষ্ঠানে অংশ নেবেন তাদের জন্য অতিরিক্ত ১০০ টাকা হারে চাঁদা নির্ধারণ করা হয়েছে।

রেজিস্ট্রেশনের জন্য আনোয়ারুল আজিম (০১৭১২৭৯৯২১৪), অসীম কুমার দাশ (০১১৯৬০২৮৬২৪) এবং রেজাউল হাসান আখন্দের (০১৮১১২৫৮৭৮৭) সঙ্গে আগামী ২১ এপ্রিলের মধ্যে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

তবে ওই অনুষ্ঠানে কোনও অতিথি আনা যাবে না।

ঢাবি উপাচার্য এবং সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি হিসেবে পুনর্মিলনীতে উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, অ্যালামনাই অ্যাসোসিয়েশনে নতুন সদস্য অন্তর্ভুক্তি প্রক্রিয়াও চলছে। এ জন্য আগ্রহীদের উপরে উল্লেখিত ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। বিস্তারিত তথ্যের জন্য অ্যাসোসিয়েশনের ওয়েব সাইট www.dumcjaa.org দেখা যেতে পারে।

/এফএস/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।