দুপুর ০১:০৪ ; রবিবার ;  ২৬ মে, ২০১৯  

পহেলা বৈশাখে ডিআরইউর জমকালো অনুষ্ঠান

প্রকাশিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট॥

বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ উপলক্ষে বরাবরের মতো এবারও জাকজমকভাবে নববর্ষ উদযাপনের উদ্যোগ নিয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। বিশেষ এই আয়োজনে থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান ও বাঙালি খাবারের আয়োজন। সবমিলিয়ে পহেলা বৈশাখ উপলক্ষে ঢাকা রিপোর্টার্স ইউনিটি প্রাঙ্গণ পরিণত হবে সাংবাদিকদের পারিবারিক সদস্যদের মিলনমেলায়। শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞাপ্তি‌‌‌তে জানানো হয়েছে, পহেলা বৈশাখের দিন মঙ্গলবার সেগুনবাগিচায় অবস্থিত সংগঠন চত্বরে অনুষ্ঠান শুরু হবে সকাল ৮টায়। সকাল সাড়ে ৯টায় শুরু হবে ডিআরইউর সংগীত শিক্ষা কেন্দ্র সারেগামার শিক্ষার্থী ও আমন্ত্রিত দেশবরেণ্য শিল্পীদের সংগীত পরিবেশনা। এর পাশাপাশি ও অ্যাক্রোবেটিক প্রদর্শনীও হবে। বিকাল ৩টা পর্যন্ত চলবে এ উৎসব।

বর্ষবরণ আয়োজনে শুধু ডিআরইউ সদস্য ও তাদের পরিবারের জন্য সকালের নাস্তা এবং বাঙালি ঐতিহ্যসমৃদ্ধ দুপুরের খাবার পরিবেশন করা হবে। সকালের নাস্তায় থাকবে লুচি-সবজি, মুড়ি-মোয়া, জিলাপি, কদমা ও বাতাসা। মধ্যাহ্নভোজে থাকবে সাদা ভাত, মুরগির রেজালা, ইলিশ, ভাজি, শুটকি ভর্তা, সবজি ও আমের ডাল।

এক বিবৃতিতে ডিআরইউ'র সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক মো. ইলিয়াস হোসেন নববর্ষের অনুষ্ঠানে যোগ দিতে সব সদস্যের প্রতি আহ্বান জানিয়েছেন।

/ওএফ/এমএনএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।