রাত ০২:৩৯ ; রবিবার ;  ১৬ জুন, ২০১৯  

ক্ষমতার মোহে দেশ ধ্বংস করা হচ্ছে: এরশাদ

প্রকাশিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট॥

ক্ষমতার মোহে গোটা দেশকে ধ্বংসের মুখে ঠেলে দেওয়া হচ্ছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

আজ বৃহস্পতিবার তাঁর বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে জাতীয় যুব সংহতির ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি বলেন, অসুস্থ রাজনীতির কারণে দেশের মানুষ আজ দিশেহারা। মানুষ মরুক আর বাঁচুক সে দিকে খেয়াল নেই। মানুষকে পুড়িয়ে মেরে এরা ক্ষমতায় যেতে চায়। এই ধংসের রাজনীতির অবসান ঘটিয়ে শান্তি ও সমৃদ্ধির রাজনীতি ফিরিয়ে আনতে জাতীয় পার্টির কোনও বিকল্প নাই।

তিনি বলেন, দেশে বেকার সমস্যা চরম আকার ধারণ করেছে। প্রতিবছর ২৭/২৮ লাখ শিক্ষিত যুবক শ্রমবাজারে প্রবেশ করছে। তার মধ্যে এক লাখের মত যুবকের কর্মসংস্থান হচ্ছে। বাকিরা হতাশায় ভুগে- নানা অপরাধ কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে। এসব দিকে কারো খেয়াল নেই। তারা শুধু ক্ষমতায় যাওয়া আর ক্ষমতায় টিকে থাকার মোহে আত্মহারা হয়ে আছে।

যুব সংহতির সভাপতি অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এই আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য এম.এ. হান্নান, সাইদুর রহমান ট্যাপা, এস.এম. ফয়সল চিশতী, যুব সংহতির সাধারণ সম্পাদক বেলাল হোসেন, আবু সাঈদ স্বপন প্রমুখ।

লিয়াকত হোসেন চাকলাদার জাতীয় কৃষক পার্টির সাধারণ সম্পাদক

জাতীয় কৃষক পার্টির সাধারণ সম্পাদকের শূন্য পদে সংগঠনের সহ-সভাপতি এবিএম লিয়াকত হোসেন চাকলাদারকে নিয়োগ দেওয়া হয়েছে। উল্লেখ্য, কৃষক পার্টির সাধারণ সম্পাদক হারুনুর রশীদ বাশারের আকস্মিক মৃত্যুতে এই পদটি শূন্য হয়। এরশাদ দলের গঠনতন্ত্রের ৩৯ ধারা মোতাবেক লিয়াকত হোসেন চাকলাদারকে কৃষক পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হিসেবে নিয়োগ দিয়েছেন।

/এমআর/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।