রাত ০৩:৩৮ ; রবিবার ;  ১৬ জুন, ২০১৯  

বর্তমান প্রধানমন্ত্রী আমার চেয়েও স্বৈরাচার : এরশাদ

প্রকাশিত:

সম্পাদিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট॥

বাংলাদেশের গণতন্ত্র এখন কবরে বলে দাবি করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ। তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী আমার চেয়েও বড় স্বৈরাচার। আজ থেকে গণতন্ত্র পুনরুদ্ধারের দায়িত্ব জাপার। রবিবার দুপুরে রাজধানী বনানীতে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত যৌথসভায় তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, আমি কখনও গুলি করে মানুষ হত্যা করিনি। এখন কত নূর হোসেন, বিশ্বজিৎ মরে যাচ্ছে। সেসব দেখে কারও চোখে পানি আসে না।

যৌথসভা থেকে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোেশন নির্বাচনের প্রার্থীর নামও ঘোষণা করা হয়। ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) বাহাউদ্দিন বাবুল এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) হাজী সাইফুদ্দিন আহমেদ মিলনকে সমর্থনের ঘোষণা দেয় দলটি।

জাপার মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সভাপতিত্বে যৌথসভায় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভরায়, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুঁইয়া প্রমুখ।

/এসএম/এমএনএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।