রাত ০২:৪০ ; রবিবার ;  ১৬ জুন, ২০১৯  

জনগণ জাপাকে ক্ষমতায় দেখতে চায় : এরশাদ

প্রকাশিত:

চট্টগ্রাম ব্যুরো॥

পরবর্তী সাধারণ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে জাতীয় পার্টি (জাপা) ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান এইচ এম এরশাদ। তিনি বলেন, জনগণ বিএনপি-আওয়ামী লীগের নোংরা রাজনীতি দেখতে-দেখতে বিরক্ত হয়ে গেছে। তারা পরিবর্তন চায়। দুই দলের নোংরা রাজনীতি থেকে মুক্তি পেতে জাপাকে ক্ষমতায় দেখতে চায় দেশের সাধারণ মানুষ। শনিবার দুপুরে চট্টগ্রামের মুরাদপুরে মহানগর জাপা কার্যালয়ে এক মতবিনিময় সভায় এরশাদ এসব কথা বলেন।

এরশাদ বলেন, চট্টগ্রাম জাপায় কোনও দলাদলি ও বিভেদ নেই। দলীয় নেতা-কর্মীদের পরবর্তী নির্বাচনের প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিয়ে তিনি বলেন, নির্বাচন যদি সুস্থ হয়, তবে আমি নিশ্চিত জাপা ক্ষমতায় আসবে।

সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর জাপার আহ্বায়ক ও সংসদ সদস্য মাহজাবিন মোরশেদ। উপস্থিত ছিলেন জাপার কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোরশেদ মুরাদ ইব্রাহিম, শামসুল আলম, মহানগর কমিটির সদস্যসচিব মো. এয়াকুব হোসেন প্রমুখ।

/এমআর/এমএনএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।