বিকাল ০৪:৪৯ ; বৃহস্পতিবার ;  ২৩ মে, ২০১৯  

১৫ ‌‌‌মিনিট হোটেলের বাইরে থাকাই কাল হলো অাল অামিনের

প্রকাশিত:

সম্পাদিত:

মুসা ইব্রাহীম, সিডনি থেকে ॥

বিশ্বকাপ স্কোয়াড থেকেই বহিষ্কার হয়ে গেলেন অস্ট্রেলিয়ায় অবস্থানরত বাংলাদেশ ক্রিকেট দলের পেসার অাল অামিন। তার বিরুদ্ধে অভিযোগ দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন তিনি। এ কারণে তাকে রবিবারই দেশে ফেরার ফ্লাইটে উঠিয়ে দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, 'টিম ম্যানেজমেন্টকে না জানিয়ে মাত্র ১৫ মিনিট হোটেলের বাইরে অবস্থানের জন্য তাকে এই শাস্তি দেওয়া হয়। ব্যাপারটি টিম ম্যানেজমেন্টের গোচরে আসার পর অস্ট্রেলিয়ায় অবস্থানরত বিসিবি পরিচালকদের কাছে ব্যাপারটি উত্থাপন করা হয়। এরপরই এ সিদ্ধান্ত নেওয়া হয়।'

বাংলাদেশ ক্রিকেট দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানান, 'রাত ১০টার পরে বাইরে থাকতে হলে টিম ম্যানেজমেন্টের অনুমতি নিতে হয়। কিন্তু তা না নিয়েই আল-আমিন বাইরে যায়। বিষয়টি আইসিসির দুর্নীতি দমন ও নিরাপত্তা ইউনিট (আকসু) অামাদের জানালে তখন জানতে পারি।'

এই সিদ্ধান্তের পর আল আমিনের বদলে কাকে বদলি হিসেবে বাংলাদেশ থেকে উড়িয়ে নিয়ে যাওয়া হচ্ছে, সেটাও জানানো হয়নি।

আল আমিন এবারের বিশ্বকাপে আফগানিস্তানের বিপক্ষে প্রথম একাদশে ছিলেন না। গত বছর ফেব্রুয়ারিতে ঢাকায় শ্রীলংকার বিপক্ষে তার একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়।

/এফআইআর/টিএন/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।