রাত ০৩:৫০ ; রবিবার ;  ১৬ জুন, ২০১৯  

গুম ও খুনের দায়িত্ব জাতীয় পার্টি নেবে না: জিয়াউদ্দিন বাবলু

প্রকাশিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট

সরকারের দুর্নীতি, দুঃশাসন, গুম ও খুনের দায়িত্ব জাতীয় পার্টি নেবে না বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। বুধবার সন্ধ্যায় রাজধানীর কাকরাইল জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় যুব সংহতির (দক্ষিণ) নব-নির্বাচিত কমিটির সংবর্ধনা উনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ঘরে বসে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্দেশ দেন আর নেতাকর্মীরা গাড়িতে আগুন দিয়ে মানুষ হত্যা করছে। সরকার পুলিশ ও যুবলীগ ছাত্রলীগ নিয়ে গুলি করে মানুষ হত্যা করছে। তারা দেশকে সংঘাতের দিকে ঠেলে দিচ্ছে। দেশের মানুষ এই দুই নেত্রীকে চায় না।

জাপা মহাসচিব আরো বলেন, আগামীতে এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে বলে আশা প্রকাশ করেন তিনি। বিএনপিকে উদ্যেশ করে বাবলু বলেন, আগুন দিয়ে মানুষ পুড়ে মারা বন্ধ করুন। মানুষ হত্য করে ক্ষমতায় আসা যাবে না।

অনুষ্ঠানে অন্যদের মধ্য উপস্থিত ছিলেন, জাতীয় যুব সংহতির সভাপতি, জাতীয় পার্টি সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট মোঃ রেজাউল ইসলাম ভূইয়া, জাতীয় যুব সংহতির সাধারন সম্পাদক মোঃ বেলাল হোসেন, জাতীয় যুব সংহির সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, জাতীয় যুব সংহতির (দক্ষিণ) নব নির্বাচিত সভাপতি দ্বীন ইসলাম শেখ, সাধারন সম্পাদক শেখ সরোয়ার হোসেন, কাজী শামসুল ইসলাম রঞ্জন, ফজলুল হক, ইলিয়াস আলী, মির্জা ইকবাল, এস এম আনোয়ার হোসেন অপু, গাজী এম সালাম, সহিদ হোসেন সেন্টু প্রমুখ।

এসটিএস/এস.এস/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।