রাত ০৫:৩০ ; মঙ্গলবার ;  ১৯ নভেম্বর, ২০১৯  

রাজশাহীতে জামায়াত ও ছাত্রদল সভাপতিসহ গ্রেফতার ৪

প্রকাশিত:

রাজশাহী প্রতিনিধি ॥

রাজশাহীতে জামায়াতের ওয়ার্ড সভাপতি ও বাঘা উপজেলার ছাত্রদল নেতাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার নগরীর বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন ৭নং ওয়ার্ড জামায়াতের সভাপতি রফিকুল ইসলাম বকুল, রোকন শাখার সদস্য জকিরুল ইসলাম, বায়া এলাকার জামায়াত নেতা আজিজুল ইসলাম ও বাঘা উপজেলার আড়ানী পৌরসভা ছাত্রদলের সভাপতি মাহিদুল ইসলাম।

শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মাদ এরফান জানান, রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে জামায়াতের তিনজনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে নগরীতে নাশকতা ও বিস্ফোরণসহ কয়েকটি মামলা রয়েছে। তাদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে পরে আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

এদিকে, জেলার বাঘা উপজেলার আড়ানী পৌরসভা ছাত্রদলের সভাপতি মাহিদুল ইসলামকে গ্রেফতার করেছে বাঘা থানা পুলিশ। তার বিরুদ্ধে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের জনসভায় ককটেল হামলাসহ কয়েকটি মামলা আছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

/বিএল/টিএন/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।