বিকাল ০৫:০০ ; মঙ্গলবার ;  ২১ মে, ২০১৯  

'রয়'-এ রামপাল

প্রকাশিত:

সম্পাদিত:

লাইফস্টাইল ডেস্ক॥

দাপুটে শরীর নিয়ে যারা বলিউডে রাজত্ব করছেন অর্জুন রামপাল তাদের মধ্যে অন্যতম। শুধু শরীরি ভাষা নয় নিজস্ব স্টাইল ভঙ্গিতেও তিনি সেরাদের সেরা।

ইনডোর আউটডোর দুই ধরনের শরীরচর্চার মাধ্যমে তিনি তৈরি করেছেন ঈর্ষণীয় শরীর। তবে সবচেয়ে গুরুত্ব দেন খাবারের উপর। তার মতে, 'আপনি কি খাচ্ছেন আর তা হজম হচ্ছে কিনা সেটাই নির্ধারণ করবে আপনার ভবিষ্যত।' নিয়মমাফিক খাওয়া আর আর সময় মেনে শরীরচর্চাই ফিটনেসের মূলমন্ত্র।

ক্যাজুয়াল ও ফরমাল, সবকিছুইতেই একদম 'ফিট' রামপাল কম যাননি দুষ্টু চরিত্রের ভূমিকায়ও। ভূমিকা যাই হোক ক্যাজুয়াল-ফরমাল দুই লুকেই প্রথম পছন্দ টি-শার্ট আর ডেনিম জিন্স, সঙ্গে প্লেইন ব্লেজার। তবে অন্তর্বাসই নাকি তার ওয়্যারড্রোবের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ।

কলেজ-ছোকরা থেকে হালের ফ্যাশন ঈশ্বর হতে অবশ্য গঙ্গায় জল গড়িয়েছে অনেক। সেই যে প্রথম নজরে পড়েছিলেন ডিজাইনার রহিত বলের। তারপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করে আজ বিয়াল্লিশেও তরতাজা বলিউড হার্টথ্রুব। তবে স্টাইলের বিবর্তন মোড় নেয় যখন আর্মানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর মনোনীত হন।

কাঁধ পর্যন্ত লম্বা চুল নয় বরং ফ্যাশন আর স্টাইল সম্বন্ধে বৈশ্বিক জ্ঞানই এমন স্থানে নিয়ে আসে তাকে। স্টাইল গুরু রহিত বল বরাবরের মত ছিলেন মাথার ওপরেই। আর অনুগত শিষ্যের মতো আজও হাঁটেন গুরুর নকশা করা পোশাক পরে। ব্যক্তিত্ব আর বুদ্ধিমত্তার এক অভূতপূর্ব মিশেলে এখনও অনায়াসে তাই পয়লা নম্বরের স্টাইল আইকন হিসেবেই শাসন করে যাচ্ছেন ফ্যাশন দুনিয়া।

এ মাসেই মুক্তি পাচ্ছে নবীন পরিচালক বিক্রমজিৎ সিং এর 'রয়'। তাতেই নতুন করে আলোচনায় রামপাল। এ ছবিতে তারকা সম্বলিত কুশীলবদের মধ্যে সবচেয়ে বেশি আলো ছড়াবেন জ্যাকুলিন ফার্নান্দেজ, রনবীর কাপুর ও অর্জুন রামপাল। আর এই ত্রয়ের মধ্যে অভিজ্ঞতা আর যোগ্যতায় অধিকতর ওজনদার যে অর্জুন রামপাল সেটা না বললেও চলে। সূত্র: এনডিটিভি, ইয়াহু লাইফস্টাইল

/এএলএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।