রাত ০৩:৫৪ ; মঙ্গলবার ;  ১২ নভেম্বর, ২০১৯  

সিরাজগঞ্জে আ'লীগ বনাম বিএনপি-জামায়াত সংঘর্ষ, আহত ৫

প্রকাশিত:

সম্পাদিত:

সিরাজগঞ্জ সংবাদদাতা॥

সিরাজগঞ্জে বিএনপি-জামায়াত নেতাকর্মীদের সঙ্গে আওয়ামী লীগ সমর্থকদের সংঘর্ষ হয়েছে। এসময় পুলিশের গুলিতে এক শিশুসহ পাঁচজন আহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে শহরের সয়াধানগড়া মহল্লায় সার্কিট হাউজের কাছে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে সয়াধানগড়া মহল্লার ওমর আলীর ছেলে শিশু রুপো (১১) ও ফটিকের ছেলে সোহেলকে (২২) সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সৌরভ ও আক্তারকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এছাড়া আহত অপর একজনের নাম জানা যায়নি।

স্থানীয়রা জানায়, মোল্লাবাড়ী ও সমাজকল্যাণ মোড় এলাকায় বিএনপি-জামায়াত সমর্থকরা লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে সার্কিট হাউসের সামনের ব্রিজের উপরে পিকেটিং করার চেষ্টা করে। এসময় আওয়ামী লীগ সমর্থকরা তাদের ধাওয়া দিলে সংঘর্ষ শুরু হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে রাবার বুলেট এবং লাঠিচার্জ করে পুলিশ সদস্যরা। এতে আওয়ামী লীগ সমর্থক ওমর আলীর ছেলে রুপো, সোহেল, সৌরভ, আক্তারসহ পাঁচজন আহত হয়। এদের মধ্যে রুপো’র মাথায় ও সোহেলের পায়ে বুলেট লেগেছে বলে জানা গেছে।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট আব্দুল কুদ্দুস জানান, রুপোর মাথায় গুলি লাগায় অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। মাথার ভেতরে বেশ কিছু স্প্লিন্টার রয়েছে। অপারেশন করা হলেও তার জ্ঞান ফিরে আসেনি।

সদর থানা ওসি হাবিবুল ইসলাম জানান, বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা পিকেটিং করার চেষ্টা করছিল। এসময় স্থানীয় আওয়ামী লীগ সমর্থকরা তাদের ধাওয়া করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে টিয়ারশেল ও রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

/বিএল/একে/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।