রাত ০৫:৩৬ ; মঙ্গলবার ;  ১৯ নভেম্বর, ২০১৯  

ইসলামী ছাত্রী সংস্থার সভানেত্রী ও শিবির কর্মী দু’ভাইবোন গ্রেফতার

প্রকাশিত:

ঝালকাঠির প্রতিনিধি॥

ইসলামী ছাত্রী সংস্থার ঝালকাঠি জেলা শাখার সভানেত্রী মানসুরা আক্তার (২১) ও তার বড় ভাই শিবির কর্মী ওসমান গণিকে (২৫) আটক করেছে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে গোলাম আজম ও দেলোয়ার হোসেন সাইদীর লিখিত বেশ কয়েকটি বই ও দলীয় কর্মসূচির ডায়েরি উদ্ধার করা হয়েছে।

সহকারী পুলিশ সুপার আ ফ ম আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বেলা ১২টায় শহরের পূর্ব চাঁদকাঠির সরকারি কোয়ার্টারের পেছনে জামায়াত নেতা ফরিদ হোসেনের বাসার পাশের একটি বাড়িতে পুলিশ অভিযান চালায়। এসময় জামায়াতের রাজনীতিতে যুক্ত নিশ্চিত হয়ে তাদের আটক করা হয়।

এসময় গোলাম আজম ও সাইদীর লিখিত কয়েকটি বই ছাড়াও রাজনৈতিক কর্মসূচির সাংকেতিক লেখাযুক্ত একটি ডায়েরি পাওয়ার যায়। পরে জিজ্ঞাসাবাদের জন্য তাদের থানায় নিয়ে আসা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ভাইবোন বলে জানান। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কাঠিপাড়া গ্রামের হারুন হাওলাদার তাদের বাবা।

দু’বছর ধরে ঝালকাঠিতে বাসা ভাড়া নিয়ে ভাইবোন বসবাস করছেন বলে তারা জানান। মানসুরা আক্তার ঝালকাঠি সরকারি মহিলা কলেজের নিয়মিত ছাত্রী এবং তার বড়ভাই ওসমান একটি প্রাইভেট প্রতিষ্ঠানে চাকরি করেন। তারা দু'জনেই শিবিরের রাজনীতির সঙ্গে যুক্ত।

/জেবি/একে/


 


 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।