দুপুর ১২:৩২ ; মঙ্গলবার ;  ২৮ জানুয়ারি, ২০২০  

জবি ছাত্রীকে লাঞ্চিত করায় ছাত্রলীগ কর্মীকে গণধোলাই

প্রকাশিত:

জবি প্রতিনিধি॥

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এ ছাত্রীকে লাঞ্চিত করার ঘটনায় ফরহাদ নামের এক ছাত্রলীগ কর্মীকে গণধোলাই দিয়েছে ছাত্রীর কয়েকজন জন বন্ধু। শুক্রবার রাত সাড়ে ১০ টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের মূল ফটকের সামনে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষ সূত্রে জানা গেছে, রবিবার স্বরস্বতী পূজা উপলক্ষে ক্যাম্পাস সাজসজ্জার কাজে সাহায্য করতে ‘ড্রামা অ্যান্ড মিউজিক’ বিভাগের এক ছাত্রী বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদের অনুরোধে ক্যাম্পাসে যায়। তখন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সপ্তম ব্যাচের ফরহাদ ক্যাম্পাসের মূল ফটকের সামনে তাকে উত্যক্ত করে। এ সময় ফহাদ তার গায়েও হাত দেয়। তখন ছাত্রীটি চিৎকার দিয়ে উঠলে তার কয়েকজন বন্ধু দৌঁড়ে আসে ওই ছাত্রলীগ কর্মীকে গণধোলাই দেয়।

একাধিক সুত্রে জানা গেছে ফরহাদ জবি শাখা ছাত্রলীগের সক্রিয় কর্মী। লাঞ্চিত ছাত্রীটি মুঠোফোনে বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এই ছেলেটি আমাকে প্রথমে খারাপ কথা বলে। পরে আমার গায়ে হাত দেয়। আমি তখন চিৎকার দেই।’

এ প্রসঙ্গে ফরহাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। তবে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর নূর মোহাম্মদ বাংলা ট্রিবিউিনকে বলেন, ‘গণধোলাই নয় একটু ধাক্কাধাক্কি হয়েছে। পরে ঘটনার সমাধানও হয়ে গেছে।’

/এমআর/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।