রাত ০৫:০৩ ; মঙ্গলবার ;  ১২ নভেম্বর, ২০১৯  

হরতালে জয়পুরহাটে ট্রাকে আগুন, আটক ২

প্রকাশিত:

সম্পাদিত:

জয়পুরহাট প্রতিনিধি॥

খালেদা জিয়াকে গুলশান কার্যালয়ে অবরুদ্ধ করে রাখা ও চাপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে ছাত্রদল নেতা হত্যার প্রতিবাদে রাজশাহী বিভাগে ডাকা ৩৬ ঘণ্টার হরতালের সমর্থনে জয়পুরহাটে দফায় দফায় বিক্ষোভ মিছিল করেছে জেলা ২০ দল। আজ (রবিবার) সকালে হরতালের সমর্থনে জয়পুরহাট কেন্দ্রীয় মসজিদ চত্বর থেকে একটি মিছিল বের করা হয়।

হরতাল ট্রেন ও হালকা যানবাহন চলাচল করলেও আন্তঃজেলা ও দূরপাল্লার যাত্রীবাহী কোচ-বাস ও পণ্যবাহী ট্রাক চলাচল বন্ধ রয়েছে।

এদিকে, গত শনিবার রাতে অবরোধকারীরা শহরের বাইরে পল্লী এলাকায় একটি আলু বোঝাই ট্রাকে আগুন দিয়েছে। এসময় নাশকতায় জড়িত থাকার অভিযোগে ২জনকে আটক করেছে পুলিশ।

জয়পুরহাট সদর থানা ওসি আব্দুর রশীদ সরকার জানান, ওই সড়কে অবরোধকারীরা স্টিলের পাত দিয়ে তৈরি কাঁটা ফেলে চাকা পাংচার করে। পরে তারা ট্রাকটিকে থামিয়ে আগুন দেওয়ার চেষ্টা করলেও পুলিশ ও স্থানীয় লোকজনের প্রতিরোধে অবোরধকারীরা পালিয়ে যায়।

তবে এলাকাবাসী জানান, খবর পেয়ে রাতেই ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের ইঞ্জিনে লাগানো আগুন নিয়ন্ত্রণে আনে। তারপরও ট্রাকটির ইঞ্জিনসহ কিছু আলু পুড়ে নষ্ট হয়ে যায়।

উল্লেখ্য, রবিবার সকাল থেকে রাজশাহী বিভাগের ৮ জেলায় বিএনপির ডাকে ৩৬ ঘন্টার হরতাল শুরু চলছে।

/এমডিপি/একে/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।