রাত ০৪:০৫ ; মঙ্গলবার ;  ১২ নভেম্বর, ২০১৯  

হেলপার পুড়িয়ে মারার ঘটনায় বিএনপি-জামায়াতের অর্ধশত নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

প্রকাশিত:

গাজীপুর প্রতিনিধি॥

গাজীপুরের কালিয়াকৈরে ২০ দলীয় জোটের হরতাল-অবরোধকালে বাসে অগ্নিসংযোগ করে ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যার ঘটনায় কালিয়াকৈর থানায় মামলা দায়ের করেছে পুলিশ। মামলায় কালিয়াকৈর পৌর বিএনপি’র সভাপতি হুমায়ুন কবির খান ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মজিবুর রহমানসহ বিএনপি-জামায়াতের ৩৪ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০-১৫ জনকে আসামি করা হয়েছে। এদিকে বৃহস্পতিবারের ওই ঘটনায় রাতেই পুলিশ কালিয়াকৈরের ৭নং পৌর ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলামকে গ্রেফতার করেছে। মামলায় তাকেও আসামি করে গ্রেফতার দেখানো হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার ভোররাতে ২০ দলীয় জোটের হরতাল-অবরোধ এর সময় কালিয়াকৈর উপজেলার মহিষবাথান বটতলা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে পার্কিং করে রাখা কারখানার শ্রমিক পরিবহনকারী একটি বাসে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এতে আগুনে পুড়ে ঘুমন্ত হেলপার তোফাজ্জল হোসেন (১৭) ঘটনাস্থলেই নিহত হয়। বৃহস্পতিবার গাজীপুর সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার লাশ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। নিহত তোফাজ্জল হোসেন সুনামগঞ্জ জেলা সদরের নারায়নতলা এলাকার ওয়াহেদ আলীর ছেলে।

 

/এফএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।