রাত ১০:৪৪ ; শনিবার ;  ২০ এপ্রিল, ২০১৯  

নতুন বছরে মার্সেল এর আরও ৩২ পণ্য

প্রকাশিত:

বাংলা ট্রিবিউন ডেস্ক॥

নতুন বছরে মার্সেল ব্র্যান্ডের পণ্যসম্ভারে যুক্ত হচ্ছে আরও ৩২টি কিচেন ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য। ফ্রিজ, মোটরসাইকেল, টেলিভিশনসহ বিভিন্ন পণ্যের নতুন নতুন মডেল বাজারে আনার প্রস্তুতি চলছে কোম্পানিটিতে। বছরের শুরুতে এসব পণ্য ক্রেতাদের হাতে তুলে দেওয়া হবে।

বর্তমানে পুরো দেশকে ১৪টি অঞ্চলে বিভক্ত করে বিপণন কার্যক্রম চালাচ্ছে মার্সেল। ‘টু চেঞ্জ লাইফ স্টাইল’ স্লোগান নিয়ে এগিয়ে চলেছে মার্সেল ব্র্যান্ডের কার্যক্রম। দেশজুড়ে রয়েছে মার্সেলের ৪৫০টি এক্সক্লুসিভ বিক্রয় কেন্দ্র। এছাড়া রাজধানী ঢাকায় মার্সেল গ্যালারি নামে একটি নিজস্ব আধুনিক বিক্রয়কেন্দ্র রয়েছে।

মার্সেল এখন ফ্রিজ, টিভি, মোটরসাইকেল, এসি, জেনারেটর, ডিভিডি প্লেয়ার, ব্লেন্ডার, রাইস কুকার, মাইক্রোওয়েব ওভেন, আইরনসহ বিভিন্ন পণ্য বাজারজাত করছে। মার্সেল বর্তমানে ১৮ থেকে ২০টি মডেলের ফ্রিজ বাজারজাত করছে।

মার্সেলের বিপণন বিভাগের প্রধান মোশারফ হোসেন রাজীব বলেন, গাজীপুরের চন্দ্রায় নিজস্ব কারখানায় (আইএসও ৯০০১ এবং ১৪০০১ সার্টিফিকেটপ্রাপ্ত) এ দেশের আবহাওয়া উপযোগী করে তৈরি হচ্ছে মার্সেল পণ্য। আমদানি করা পণ্যের তুলনায় মার্সেল পণ্য অনেক বেশি টেকসই ও আকর্ষণীয় বলে দাবি করেন তিনি।

/এএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।