বিকাল ০৫:৫৬ ; সোমবার ;  ২২ এপ্রিল, ২০১৯  

মাইক্রোসফটের এমআইই এক্সপার্ট স্বীকৃতি পেলেন নয় শিক্ষক

প্রকাশিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট॥

মাইক্রোসফট বাংলাদেশের নয় শিক্ষককে মাইক্রোসফট ইনোভেটিভ এডুকেটর এক্সপার্ট (এমআইই এক্সপার্ট) ২০১৫ হিসেবে স্বীকৃতি দিয়েছে। মঙ্গলবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে স্বীকৃতিপ্রাপ্ত এসব শিক্ষকদের আনুষ্ঠানিক সম্মাননা প্রদান করে মাইক্রোসফট বাংলাদেশ।

শিক্ষার্থীদের বেশি শেখাতে ও অর্জন করতে এবং সর্বোপরি মোবাইল-ফার্স্ট, ক্লাউড-ফার্স্ট বিশ্বে সাফল্য অর্জন করতে প্রযুক্তি ব্যবহারে এসব শিক্ষকদের অসাধারণ অবদানের জন্য এ স্বীকৃতি দেওয়া হয়।

স্বীকৃতিপ্রাপ্ত শিক্ষকরা হলেন- মোহাম্মাদ মোহিউল হক, আবুল কালাম রাশেদ আহমেদ, মাহফুজ আরা সুলতানা, তাসনিফা খানম, শাহনেওয়াজ আলী, লিয়ন আসাদ, গাজী সালাহউদ্দিন সিদ্দিকী, মোহাম্মদ খুরশেদ আলম ও জ্যোতিষ চন্দ্র রায়।

মাইক্রোসফট বাংলাদেশের এডুকেশন লিড সারানা ইসলামের সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের ডিরেক্টরেট অব সেকেন্ডারি অ্যান্ড হায়ার এডুকেশনের ট্রেনিং ডিরেক্টর প্রফেসর মো. হামিদুল হক। খবর বাসসের।

/এএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।