দুপুর ০১:১০ ; শনিবার ;  ০৭ ডিসেম্বর, ২০১৯  

ইজি বাইকে ওড়না পেঁচিয়ে নারী পুলিশের মৃত্যু

প্রকাশিত:

গোপালগঞ্জ প্রতিনিধি।।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ইজিবাইকের মোটরে ওড়না পেঁচিয়ে মনিষা পারভীন (২৩) নামে এক নারী পুলিশ কনস্টেবলের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে টুঙ্গিপাড়া বাইপাস সড়কের গ্রামীণ ব্যাংক সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটেছে।

মনিষা পারভীন নরসিংদী জেলা পুলিশ লাইনে কনস্টেবল (নং ১২৩৬) পদে কর্মরত ছিলেন। তিনি জামালপুর জেলার মেলানদহ উপজেলার জির ঘোষেরপাড়া গ্রামের মেখলেসুর রহমানের মেয়ে।

টুঙ্গিপাড়া থানা ওসি মনিরুল ইসলাম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার টুঙ্গিপাড়া সফর উপলক্ষে নিরাপত্তার দায়িত্ব পালন করতে মনিষা বৃহস্পতিবার কর্মস্থল নরসিংদী জেলা পুলিশ লাইন থেকে টুঙ্গিপাড়া আসেন। টুঙ্গিপাড়া এসে সরকারি শেখ মুজিবুর রহমান স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের অস্থায়ী রেস্ট হাউসে ওঠেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী কনস্টেবল নিগার সুলতানা বলেন, 'শুক্রবার সকালে বঙ্গবন্ধুর সমাধিসৌধ দেখা শেষ করে আমি, মরিয়ম ও মনিষা রেস্ট হাউসে যাওয়ার জন্য ইজি বাইকে উঠি। মনিষা চালকের পাশে বসে মোবাইলে কথা বলছিল। অসাবধানতাবসত তার ওড়না ইজিবাইকের মোটরে পেঁচিয়ে গলায় ফাঁস লেগে যায়। এরপর টুঙ্গিপাড়া বাইপাস সড়কের গ্রামীণ ব্যাংকের সামনে আসলে মনিষা ইজি বাইক থেকে পড়ে যায়। আমরা তাকে উদ্ধার করে টুঙ্গিপাড়া হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লাশ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

/এসএ/একে/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।