রাত ১০:২৬ ; বুধবার ;  ১৭ অক্টোবর, ২০১৮  

নরসিংদীতে শিশুকে শ্বাসরোধে হত্যা

প্রকাশিত:

নরসিংদী প্রতিনিধি॥

নরসিংদীর পলাশে নাহিদ মিয়া (১২) নামে এক শিশুকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত নাহিদ উপজেলার ঘোড়াশাল উত্তর চরপাড়া গ্রামের আবুল হাশেম মিয়ার ছেলে ও ঘোড়াশাল নূর মহসিন স্কুল অ্যান্ড কলেজের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

বৃহস্পতিবার দুপুরে নিজ বাড়ির অদূরে দুটি বিল্ডিংয়ের মাঝের পরিত্যক্ত একটি স্থান থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছে পলাশ থানা পুলিশ।

নিহতের পিতা আবুল হাশেম মিয়া ও থানা পুলিশ জানায়, গত বুধবার রাত ৮টার দিকে বাড়ির সামনে বন্ধুদের সঙ্গে খেলা করার সময় একই গ্রামের আবুল খায়েরের ছেলে জনি মিয়া (২০) নাহিদকে ডেকে নিয়ে যায়। এরপর আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও শিশুটির কোনো খোঁজ পাওয়া যায়নি।

বৃহস্পতিবার দুপুরে বাড়ির অদূরে অন্যান্য শিশুরা খেলা করার সময় দুটি ভবনের মধ্যবর্তী পরিত্যক্ত স্থানে নাহিদের মরদেহ পড়ে থাকতে দেখে। পরে স্থানীয় লোকজন পলাশ থানায় খবর দিলে উপপরিদর্শক মজিবুর রহমান ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করেনন।

এ ঘটনার পর অভিযুক্ত জনি পলাতক থাকলেও তার পিতা আবুল খায়ের ও মা হাসনা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহতের পিতা আবুল হাশেম মিয়া অভিযোগ করে বলেন, 'জনি মিয়া পূর্ব শত্রুতাবশত আমার ছেলেকে অপহরণ করে হত্যা করেছে।'

পলাশ থানার উপপরিদর্শক মজিবুর রহমান বলেন, 'নিহতের শরীরে শ্বাসরোধ করে হত্যার চিহ্ন রয়েছে। তবে কী কারণে কে বা কারা হত্যা করেছে তা এখনই বলা যাচ্ছে না।'

/জেবি/একে/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।