রাত ১২:৪৬ ; বৃহস্পতিবার ;  ২৭ জুন, ২০১৯  

দুই ভাষায় চালু হলো বিশ্বসাহিত্য কেন্দ্রের ওয়েবসাইট

প্রকাশিত:

টেক ডেস্ক॥

বাংলা এবং ইংরেজি উভয় ভাষায় প্রকাশিত হলো বিশ্বসাহিত্য কেন্দ্রের ওয়েবসাইট। ওয়েবসাইটের ঠিকানা http://www.bskbd.org/

সোমবার বিশ্বসাহিত্য কেন্দ্রের সভাপতি ও প্রধান নির্বাহী অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ সাইটটি উদ্বোধন করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমানসহ অনেকে।

ওয়েবসাইটে বিশ্বসাহিত্য কেন্দ্রের সব কার্যক্রমের তথ্য ও ইতিহাস ছবিসহ উপস্থাপন করা হয়েছে। এর ফলে দেশ-বিদেশের পাঠকরা কেন্দ্রের কার্যক্রমের হালনাগাদ তথ্য জানতে পারবেন।

দেশের এবং প্রবাসের পাঠক ও শুভাকাঙ্খীরা যাতে বিশ্বসাহিত্য কেন্দ্রের উন্নয়নে আর্থিক সহযোগিতা প্রদান করতে পারেন সেজন্য ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট নম্বর উল্লেখ করা হয়েছে। অ্যাকাউন্টের নাম বিশ্বসাহিত্য কেন্দ্র, নম্বর: ১৫২০২০২৪৪৬১৬৭০০১ (ব্র্যাক ব্যাংক)।

এ উপলক্ষে ব্র্যাক ব্যাংকের সৈয়দ মাহবুবুর রহমান বলেন, আলোকিত মানুষ তৈরির প্রয়াসে দীর্ঘদিন যাবৎ কাজ করছে বিশ্বসাহিত্য কেন্দ্র। এ ওয়েবসাইটের ফলে দেশের ও বিদেশের পাঠকরা বিশ্বসাহিত্য কেন্দ্রের চলমান কার্যক্রম সম্পর্কে জানতে পারবে। পাঠকরা সবসময় কেন্দ্রের সঙ্গে যোগাযোগ রাখতে পারবেন।

ওয়েবসাইটটি তৈরি করেছে ব্র্যাক ব্যাংকের আইটি প্রতিষ্ঠান ব্র্যাক আইটি সার্ভিসেস লিমিটেড।

/এইচএএইচ/ 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।