বিকাল ০৫:০৬ ; বৃহস্পতিবার ;  ২৬ এপ্রিল, ২০১৮  

অফিস অটোমেশন পণ্য উন্মোচন করল তোশিবা

প্রকাশিত:

সম্পাদিত:

টেক ডেস্ক॥ তোশিবা সিঙ্গাপুর প্রাইভেট লিমিটেড তাদের বাংলাদেশি ব্যবসায়িক সহযোগী ইন্টারন্যাশনাল অফিস মেশিনস (আইওএম) সম্প্রতি ঢাকার ওয়েস্টিন হোটেলে গেম চেঞ্জার্স নামে এক জমকালো আয়োজনে তাদের উদ্ভাবনী নতুন পণ্য প্রদর্শন করে।

অনুষ্ঠানে প্রদর্শিত পণ্যের মধ্যে ছিল তোশিবা ইকো এমএফপি, তোশিবা মাল্টি ইন্টার‌্যাক্টিভ সিস্টেম, তোশিবা বারকোড প্রিন্টার ও আইওএম রিটেইল সফ্টওয়্যারসহ তোশিবা পিওএস সিস্টেম।

গেম চেঞ্জার্সে আইওএম ব্যবসায়িক অংশীদারসহ আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

তোশিবা ইকো এমএফপি ডিজিটাল মাল্টিফাংশনাল কপিয়ার হচ্ছে বিশ্বের প্রথম পরিবেশবান্ধব এমএফপি সিস্টেম যা প্রিন্ট এর উপর থেকে ছবি ও লেখা মুছে দিতে পারে।

তোশিবা মাল্টি-ইন্টার‌্যাক্টিভ সিস্টেম হচ্ছে একটি ৭০ ইঞ্চি অল ইন ওয়ান মাল্টি ইন্টার‌্যাক্টিভ সিস্টেম।

তোশিবা পিওএস সিস্টেম হলো নিজ উদ্যোগে তৈরি আইওএম রিটেইল পিওএস সফটওয়্যারসহ তোশিবা পিওএস সিস্টেম হচ্ছে স্থানীয় রিটেইল মার্কেটের জন্য এক যুগান্তকারী পণ্য।

তোশিবার বারকোড প্রিন্টার বি-এফভি৪ হলো একটি ব্যবহারবান্ধব ও সাশ্রয়ী ডেস্কটপ লেবেলিং সল্যুশন যা সব ধরনের প্রিন্টিং অ্যাপ্লিকেশনের জন্য উপযোগী।

/এইচএএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।