বিকাল ০৫:৩০ ; বৃহস্পতিবার ;  ২৬ এপ্রিল, ২০১৮  

গ্যালাক্সি আলফা এখন বাংলাদেশে

প্রকাশিত:

টেক ডেস্ক॥

এখন বাংলাদেশে পাওয়া যাচ্ছে স্যামসাং মোবাইলের সর্বশেষ সংস্করণ গ্যালাক্সি আলফা। গ্যালাক্সি আলফাতে একই সঙ্গে সৌন্দর্য এবং কার্যকারিতার উপর গুরুত্ব দেওয়া হয়েছে। ধাতব ফ্রেমে পাতলা ও হালকা ওজনের এ স্মার্টফোনে আছে মজবুত হার্ডওয়্যার এবং ফ্ল্যাগশিপ গ্যালাক্সি মোবাইল ডিভাইসের সব ফিচার।

স্যামসাং গ্যালাক্সি আলফায় রয়েছে অ্যান্ড্রয়েড ৪.৪ কিটক্যাট, ৪.৭ ইঞ্চি এইচডি সুপার অ্যামলয়েড ডিসপ্লে।

গ্যালাক্সি আলফাতে আছে ওকটা-কোর চিপসেট (৫৪৩০), ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইনবিল্ট স্টোরেজ। এতে আরও আছে ১২ মেগাপিক্সেল ক্যামেরা, ২.১ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ইউএইচডি ভিডিও রেকর্ডিং।

মাইক্রো-ইউএসবি, ব্লুটুথ, ওয়াই ফাই, জিপিআরএস/ইডিজিই, টুজি/থ্রিজি এবং এলটিই এর মাধ্যমে গ্যালাক্সি আলফার সঙ্গে সহজেই সংযোগ স্থাপন করা যায়। এছাড়া এতে আছে জিওম্যাগনেটিক সেন্সর, হল সেন্সর, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, হার্ট রেট মনিটর।

চারকোল ব্ল্যাক, ড্যাজলিং হোয়াইট, ফ্রস্টেড গোল্ড এবং স্লিক সিলভার রঙে স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে।

নতুন স্যামসাং গ্যালাক্সি আলফা এখন বাজারে পাওয়া যাচ্ছে ৬৫ হাজার টাকায়। গ্রাহকরা সুদ বিহীন ৬ মাসের কিস্তিতেও কিনতে পারবেন গ্যালাক্সি আলফা। বিস্তারিত জানা যাবে www.samsungmobile-bd.com এই সাইটে।

/এইচএএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।