রাত ০৪:৪৮ ; রবিবার ;  ২১ জানুয়ারি, ২০১৮  

রবিতে অাইফোন সিক্স ও সিক্স প্লাস বুকিং ১৯ নভেম্বর পর্যন্ত

প্রকাশিত:

সম্পাদিত:

টেক ডেস্ক॥

আইফোন সিক্স ও সিক্স প্লাস কেনার জন্য প্রি-বুকিং দেওয়া গ্রাহকরা রবি সেবা কেন্দ্রে ২০ নভেম্বর থেকে তাদের পছন্দের ফোনটি গ্রহণ করতে পারবেন।

১৯ নভেম্বর পর্যন্ত গ্রাহকরা প্রি-বুকিং দেওয়ার সুযোগ পাবেন এবং স্টক থাকা পর্যন্ত প্রযোজ্য হবে। নগদ বা ক্রেডিট কার্ড উভয় মাধ্যমে মূল্য পরিশোধে হ্যান্ডসেটের দামে ও কিস্তিতে হেরফের হবে না।

এক বছরের ওয়ারেন্টিসহ ১২টি সমান কিস্তিতে গ্রাহকদের আইফোন সিক্স ও সিক্স প্লাস দেবে মোবাইলফোন অপারেটর রবি। ১০ হাজার টাকা ডাউন পেমেন্ট দিয়েই কিস্তি সুবিধা নেওয়া যাবে।

১৪ নভেম্বর থেকে প্রি-বুকিং নিচ্ছে রবি। রবি’র ওয়েবসাইটে লগইন করে http://www.robi.com.bd/en/current-offers/robi-iphone6/prebook প্রি-বুকিং দেওয়া যাচ্ছে। রবি সেবা কেন্দ্রেও প্রি-বুকিং চলছে।

গ্রাহকদের জন্য আইফোন সিক্স (১৬ জিবি) -এর দাম ৭৩ হাজার ৮২৫ টাকা। এর মাসিক কিস্তি ৫ হাজার ৩১৯ টাকা ও আইফোন সিক্স (৬৪ জিবি) এর দাম ৮৫ হাজার ২০০ টাকা। এর মাসিক কিস্তি ৬ হাজার ২৬৭ টাকা। আইফোন সিক্স প্লাসের (১৬ জিবি) দাম ৮৫ হাজার ২০০ টাকা। এর মাসিক কিস্তি ৬ হাজার ২৬৭ টাকা।

মোবাইলসেটের সঙ্গে গ্রাহকরা বিনামূল্যে এক মাসের জন্য এক গিগাবাইট ডাটা ব্যবহারের সুযোগ পাবেন।

/এইচএএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।