বিকাল ০৪:০১ ; মঙ্গলবার ;  ২৩ এপ্রিল, ২০১৯  

গ্রামীণফোনের থ্রিজিতে দ্বিগুণ গতি

প্রকাশিত:

সম্পাদিত:

টেক ডেস্ক॥ ৫ কোটি গ্রাহককে সেবা প্রদানের উৎসবে গ্রামীণফোন গ্রাহকরা এবার থ্রিজি ইন্টারনেট প্যাকেজে দ্বিগুণ গতির সেবা উপভোগ করতে পারবেন।

এ উপলক্ষে গ্রামীণফোনের থ্রিজি গ্রাহকরা থ্রিজি প্যাকেজের আওতায় কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই দ্বিগুণ গতির সেবা পাবেন। এতে করে গ্রামীণফোনের শক্তিশালী এবং বৃহত্তর নেটওয়ার্কের আওতায় ৫১২ কেবিপিএস'র থ্রিজি ইন্টারনেট প্যাকেজের গতি বৃদ্ধি পেয়ে ১ এমবিপিএস পর্যন্ত হবে। পরবর্তী ঘোষণা দেওয়া পর্যন্ত গ্রাহকরা এই সুবিধা উপভোগ করতে পারবেন।

সবার জন্য ইন্টারনেট’ নিশ্চিত করার আকাঙ্খা নিয়ে এগিয়ে যাওয়া গ্রামীণফোন তার গ্রাহকদের জন্য ইন্টারনেট সহজলভ্য এবং কার্যকরি করে তুলতে সচেষ্ট।

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার অ্যালান বোঙ্কে বলেন, থ্রিজি নেটওয়ার্কের সাহায্যে গ্রাহকদের সর্বোত্তম সেবা দেওয়ার অঙ্গীকার করেছে গ্রামীণফোন।

বাংলাদেশে মোবাইল ইন্টারনেটের অগ্রদূত গ্রামীণফোনের ইন্টারনেট গ্রাহকের সংখ্যা ১ কোটিরও ওপরে। গ্রামীণফোন আগামী ৫ বছরে ৫ কোটি ইন্টারনেট ব্যবহারকারীকে সেবা প্রদানের লক্ষ্যমাত্রা গ্রহণ করেছে।

/এইচএএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।