রাত ০২:০৬ ; শুক্রবার ;  ২১ জুন, ২০১৯  

বাংলালিংকের সেবা অারও সাশ্রয়ী করতে পলকের অাহ্ববান

প্রকাশিত:

সম্পাদিত:

টেক ডেস্ক॥ দেশের মানুষকে আরও বেশি পরিমাণে প্রযুক্তিপ্রেমী করতে কম দামে ইন্টারনেট সেবা দান এবং ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের গতি ত্বরান্বিত করতে বিশেষ সহায়তার হাত বাড়িয়ে দিতে বাংলাদেশ সফররত বাংলালিংকের মূল প্রতিষ্ঠান ভিম্পেলকমের চিফ অপারেটিং অফিসার (সিওও) রেন সুস্টারকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ অাহমেদ পলক এ আহ্ববান জানান।

এ সময় প্রতিমন্ত্রী আরও বলেন, ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের অগ্রযাত্রায় বাংলালিংকের ভূমিকা অগ্রগণ্য এবং ডিজিটাল বাংলাদেশের চেতনাকে ধারণ করে বাংলালিংক দেশের মানুষকে প্রযুক্তি সেবা দিয়ে যাচ্ছে।

৩ কোটি গ্রাহকের মাইলফলক অতিক্রম করায় বাংলালিংক পরিবারের সদস্যদের অভিনন্দন জানিয়ে তিনি আরও বলেন, সরকার সবাইকে সঙ্গে নিয়ে এম-কমার্স, এম-গভর্নমেন্ট বাস্তবায়নে আন্তরিক এবং আমাদের এই প্রচেষ্ঠায় বাংলালিংক খুবই গুরত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

বৃহস্পতিবার রাজধানীর অাগারগাঁওয়ে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলে (বিসিসি) বাংলালিংকের প্রতিনিধি দল জুনাইদ অাহমেদ পলকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে এলে তিনি এসব কথা বলেন।

এ সময় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ভারপ্রাপ্ত সচিব শ্যাম সুন্দর সিকদার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের মহাপরিচালক জসিমউদ্দিন আহমেদ, বাংলালিংককের প্রধান নির্বাহী জিয়াদ সাতারাসহ অারও অনেকে উপস্থিত ছিলেন।

/এইচএএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।