রাত ১১:৩৪ ; বৃহস্পতিবার ;  ১৮ এপ্রিল, ২০১৯  

অ্যামাজন ওয়েব সার্ভিসের পার্টনার হলো জিঅ্যান্ডঅার

প্রকাশিত:

সম্পাদিত:

টেক ডেস্ক॥ দেশের সবচেয়ে বড় অ্যাড নেটওয়ার্ক জিঅ্যান্ডঅার এখন থেকে অ্যামাজন ওয়েব সার্ভিস ক্লাউডের মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠানের অবকাঠামো, পরিকল্পনা, বিস্তার এবং অ্যাপ্লিকেশন ব্যবস্থাপনায় সাহায্য করবে।

বুধবার ঢাকায় গ্রীন অ্যান্ড রেড টেকনোলজিস লিমিটেড (জিঅ্যান্ডঅার) অ্যামাজন ওয়েব সার্ভিস পার্টনার নেটওয়ার্কের বাংলাদেশে পরিচালিত একটি স্ট্যান্ডার্ড কনসালটিং পার্টনার হিসেবে নিজেদের সদস্যপদ ঘোষণা করে।

রাজধানীর একটি হোটেলে অায়োজিত এক অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়।

অ্যামাজন ওয়েব সার্ভিস কনসালটিং পার্টনার হলো পেশাদার সেবাদানকারী প্রতিষ্ঠান, যারা অ্যামাজন ওয়েব সার্ভিসের মাধ্যমে গ্রাহকদের যেকোনও ধরনের কাজের নকশা, অবকাঠামো, নির্মাণ, স্থানান্তর এবং তাদের কাজের ব্যবস্থাপনা ও অ্যাপ্লিকেশন পরিচালনায় সাহায্য করে।

অ্যামাজন ওয়েব সার্ভিসের অ্যাড নেটওয়ার্ক, অ্যামাজন ওয়েব সার্ভিস ক্লাউড প্ল্যাটফর্মের সহায়তায় বিপুল পরিমাণ তথ্যভাণ্ডার নিয়ে কাজ করছে এবং প্রতি মাসে ৫০ কোটি বিজ্ঞাপন পরিবেশন করছে।

জিঅ্যান্ডঅার-এর প্রধান নির্বাহী নাশিত ইসলাম অনুষ্ঠানে বলেন, অ্যামাজন ওয়েব সার্ভিসের কনসালটিং পার্টনার হিসেবে আমাদের লক্ষ্য বাংলাদেশের অন্যান্য প্রতিষ্ঠানকে তথ্যসমৃদ্ধ করার লক্ষ্যে সময়োপযোগী কারিগরী নির্দেশনা এবং তাদের দক্ষতা বৃদ্ধিতে সহায়তা করা।

/এইচএএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।