রাত ০৮:১১ ; মঙ্গলবার ;  ১৬ জুলাই, ২০১৯  

চট্টগ্রামে রবির কাস্টমার এক্সপেরিয়েন্স সেন্টার

প্রকাশিত:

সম্পাদিত:

টেক ডেস্ক॥ আকর্ষণীয় সুবিধাসহ পরিপূর্ণ গ্রাহক সেবা নিশ্চিত করতে দেশের দ্রুত বর্ধনশীল মোবাইলফোন অপারেটর রবি বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের আগ্রাবাদে একটি নতুন কাস্টমার এক্সপেরিয়েন্স সেন্টার চালু করেছে।

নতুন এই কাস্টমার এক্সপেরিয়েন্স সেন্টারে রয়েছে বেশ কিছু সুবিধা। মহিলা গ্রাহকদের জন্য আলাদা কাউন্টার এবং গ্রাহকদের সঙ্গে আসা শিশুদের জন্য একটি গেম জোন রয়েছে। এছাড়া বয়স্কদের জন্য রয়েছে একটি আলাদা কাউন্টার এবং বর্তমান ও সম্ভাব্য কর্পোরেট গ্রাহকদের জন্য রয়েছে আলাদা জোন।

সেন্টারটিতে গ্রাহকরা ইন্টারনেট জোনে বিনামূল্যে রবির ৩.৫জি ইন্টারনেটের অভিজ্ঞতা নিতে পারবেন। আর ইনফরমেশন জোনে গ্রাহকরা পাবেন রবির সব আকর্ষণীয় পণ্য ও সেবা সর্ম্পকিত তথ্য।

নতুন এক্সপেরিয়েন্স সেন্টার সম্পর্কে রবির চিফ অপারেটিং অফিসার মাহতাবউদ্দিন আহমেদ বলেন, গ্রাহককেন্দ্রিক প্রতিষ্ঠান হওয়ায় গ্রাহকদের সন্তুষ্টি অর্জনই আমাদের প্রথম অগ্রাধিকার।

রবি’র মার্কেট অপারেশনসের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট নাজির আহমেদ, হেড অফ কাস্টমার এক্সপেরিয়েন্স বর্ণা আহমেদ, পিপল অ্যান্ড কর্পোরেটের ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ আল মামুন, চট্টগ্রামের অাঞ্চলিক ব্যবস্থাপক রেজওয়ান হামিদ সেজানসহ অনেকে সেন্টার উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন।

/এইচএএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।