রাত ০৪:৪৬ ; রবিবার ;  ২১ জানুয়ারি, ২০১৮  

গ্যালাক্সি নোট-৪ নিয়ে এলো গ্রামীণফোন

প্রকাশিত:

সম্পাদিত:

টেক রিপোর্ট॥ গ্রামীণফোন তার স্টার গ্রাহকদের জন্য নিয়ে এলো নতুন গ্যালাক্সি নোট-৪।

প্রিবুক অফারের মাধ্যমে বাংলাদেশের বাজারে গ্যালাক্সি নোট-৪ নিয়ে এসেছে স্যামসাং ইলেকট্রনিক্স লিমিটেড বাংলাদেশ ও গ্রামীণফোন।

রাজধানীর ওয়েস্টিন হোটেলে মঙ্গলবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে গ্রামীণফোনের পক্ষ থেকে এই হ্যান্ডসেটের ঘোষণা দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সিএস মুন, গ্রামীণফোনের হেড অব স্ট্রাটেজি অ্যান্ড প্রজেক্ট অফিস অ্যারলেন্ড প্রেস্টগার্ড, স্যামসাং-এর মহাব্যবস্থাপক ইয়ং উ লি, মোবাইল বিভাগের প্রধান হাসান মেহদী, গ্রামীণফোনের বিপণন পরিচালক নেহাল আহমেদ, উপ-মহাব্যবস্থাক মোহাম্মদ হাসানসহ অারও অনেকে উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, স্যামসাং -এর সর্বশেষ এ সংযোজনটি গ্রামীণফোন প্লাটিনাম এবং প্লাটিনাম প্লাস গ্রাহকরা প্রিবুক অফারে কিনতে পারবেন ৬৭ হাজার ৫০০ টাকায়। যেখাসে যেখানে অন্যান্য গ্রাহক গ্যালাক্সি নোট-৪ প্রি বুক অফারে কিনতে পারবেন ৮০ হাজার টাকায়।

GP

গ্রাহকরা গ্রামীণফোন সেবা কেন্দ্র এবং স্যামসাং-এর বিক্রয়কেন্দ্র থেকে প্রিবুক করতে পারবেন। বিশেষ মূল্যের পাশাপাশি গ্রাহকরা ফ্রি ইন্টারনেট সেবা এবং ১২ মাসের কিস্তি (ইএমআই) সেবাও পাবেন।

২৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার থেকে প্রিবুক শুরু হবে।

ডিভাইসটিতে রয়েছে বিশাল রঙের সমাহার নিয়ে ৫.৭ ইঞ্চি কোয়াড এইচডি সুপার অ্যামলয়েড ডিসপ্লে, -বুক এবং ওয়েব ব্রাউজিং -এর সুবিধা। ব্যবহারকারীরা ৩.৭ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিয়ে পরিষ্কার ছবি এবং ১৬ এমপি স্মার্ট ওআইএস ব্যাক ক্যামেরা দিয়ে অল্প আলোতেও ছবি তুলতে পারবেন।

দেশের বাজারে অক্টোবরের মাঝামাঝি থেকে এটা পাওয়া যাবে বলে জানানো হয়। চারকোল ব্ল্যাক, ফ্রস্ট হোয়াইট, ব্রোঞ্জ গোল্ড এবং ব্লোসম পিঙ্ক রঙে গ্যালাক্সি নোট-৪ পাওয়া যাবে।

/এইচএএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।