রাত ০৪:৫৩ ; রবিবার ;  ২১ জানুয়ারি, ২০১৮  

ডি-লিংক রাউটারের সঙ্গে ব্যাকপ্যাক ফ্রি

প্রকাশিত:

সম্পাদিত:

টেক ডেস্ক॥ ডি-লিংক -এর ছয়টি মডেলের রাউটারের সঙ্গে চলতি পথে প্রয়োজনীয় ডিভাইস বহনে সক্ষম একটি ব্যাগপ্যাক উপহার দিচ্ছে কম্পিউটার সোর্স।

তারহীন রাউটারগুলোর মধ্যে রয়েছে ডিআইআর-৬০৫ এল, ৬০০ এল, ৫০৬ এল এবং ডিডব্লিউআর-৭৩০বি, ১১১ ও ১১৩ মডেল। এর মধ্যে অ্যান্ড্রয়েড ও আইফোন সমর্থিত ৬০০এল এবং ৬০৫এল মডেলের ব্রডব্যান্ড রাউটারটির ডাটা ট্রান্সফার রেট যথাক্রমে ১৫০ ও ৩০০এমবিপিএস।

ডিআইআর ৫০৬ এল, ডিডব্লিউআর ১১১ ও ১১৩ মডেলের পকেট রাউটার তিনটিতে ব্রডব্যান্ডের পাশাপাশি মডেমের মাধ্যমে ইন্টারনেট সংযোগ শেয়ার করা যায়। এ ছাড়াও ৭৩০বি মডেলের রাউটারে সিম ব্যবহার করা যায়। ঘরে কিংবা অফিসে ততোধিক ব্যবহারকারীকে তার ছাড়াই নির্দিষ্ট গণ্ডিতে ডিআইআর-৬০৫ এল, ৬০০ এল, ১১১ ও ১১৩ মডেলের রাউটারের মাধ্যমে ১২ থেকে ১৫ জন এবং ডিআইআর ৫০৬এল ও ডিব্লিউআর ৭৩০বি মডেলের রাউটারটির মাধ্যমে ৮ থেকে ১০ জন একটি নেটওয়ার্কের মাধ্যমেই উচ্চগতির ইন্টারনেটে সংযুক্ত থাকতে পারেন।

সীমিত সময়ের জন্য উপহার ঘোষিত এই রাউটারগুলোতে রয়েছে তিন বছরের বিক্রয়োত্তর সেবা। ফোন: ০১৯৩৯৯১৯৫৮৯।

/এইচএএইচ/   

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।