দুপুর ০২:৪৫ ; মঙ্গলবার ;  ২২ অক্টোবর, ২০১৯  

নতুন রূপে জবসবিডি

প্রকাশিত:

সম্পাদিত:

টেক ডেস্ক॥ এবার নুতন রূপে এলো অনলাইন জব পোর্টাল জবসবিডি। প্রতিষ্ঠানটি তার লোগো পরিবর্তন করেছে। বুধবার এই নতুন লোগোর উন্মোচনও হয়ে গেল।

লোগো উন্মোচন অনুষ্ঠানে আইসিটি বিভাগের সচিব নজরুল ইসলাম খান বলেন, গার্মেন্টেসের পাশাপাশি এখন থেকেই তথ্যপ্রযুক্তি উদ্যোক্তা সৃষ্টিতে জোর দিতে হবে।

জবসবিডি ডট কম আয়োজিত আইসিটি শিক্ষা প্রসারে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ও জবসবিডির নতুন লোগো উম্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সরকার তথ্যপ্রযুক্তির উন্নয়নে ইতোমধ্যে প্রতিটি জেলায় একটি করে হাইটেক পার্ক স্থাপনের সিদ্ধান্ত নিয়েছে। প্রতিটি ইউনিয়নে ন্যূনতম একজন করে আইটি উদ্যোক্তা তৈরির লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিটিও ফোরামের সভাপতি তপন কান্তি সরকার, ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের মানবসম্পদ উন্নয়ন ইনস্টিটিউটের নির্বাহী পরিচালক অধ্যাপক ইউসুফ এম ইসলাম, ড্যাফোডিল ফাউন্ডেশনের ট্রেজারার মমিনুল হক মজুমদার, ড্যাফোডিল এডুকেশন নেটওয়ার্কের নির্বাহী পরিচালক মোহাম্মদ নূরুজ্জামান, বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের সভাপতি মুহম্মদ খান, কমজগত টেকনোলজির প্রধান নির্বাহী আবদুল ওয়াহেদ তমাল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জবসবিডির সিওও কে এম হাসান রিপন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জবস বিডির অপারেশন ম্যানেজার আলাউদ্দিন আল আযাদ।

/এইচএএইচ

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।