দুপুর ০২:৩৪ ; মঙ্গলবার ;  ২২ অক্টোবর, ২০১৯  

গুলশানে গ্লোবাল ব্র্যান্ডের নতুন শাখা

প্রকাশিত:

সম্পাদিত:

টেক ডেস্ক॥ রাজধানীর গুলশান দুই নম্বরে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে গ্লোবাল ব্র্যান্ডের নতুন শাখা অফিস। সোমবার নতুন শাখার (পল্লাডিয়াম মার্কেট, ৩য় তলা, ফ্ল্যাট নং- /ডি, রোড নং- ৯৫, মাদানী এভিনিউ) নাম ফলক উন্মোচন করেন লেনোভোর দক্ষিণ এশিয়া অঞ্চলের ব্যবস্থাপনা পরিচালক অমর বাবু, গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান এএসএম আবদুল ফাত্তাহ, ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার ও পরিচালক জসিম উদ্দিন খন্দকার।

এ সময় গ্লোবাল ব্র্যান্ড এবং লেনোভোর শীর্ষ স্থানীয় কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অমর বাবু লেনোভোর অন্যান্য শীর্ষ স্থানীয় সদস্যদের নিয়ে এক সংক্ষিপ্ত সফরে বাংলাদেশে অাসেন।

এ ছাড়াও তিনি বিসিএস কম্পিউটার সিটি, এলিফ্যান্ট রোডের মাল্টিপ্লান সেন্টার আইটি মার্কেট পরিদর্শন করেন। বাংলাদেশের বর্তমান আইটি মার্কেট সম্পর্কে সম্যক ধারণা গ্রহণ, বাংলাদেশে লেনোভোর বর্তমান অবস্থা সম্পর্কে অবগত হওয়া এবং ব্যবসায়িক মত বিনিময় করাই ছিল তার এ সফরের উদ্দেশ্য।

/এইচএএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।