বিকাল ০৫:৫৬ ; মঙ্গলবার ;  ২০ নভেম্বর, ২০১৮  

অনলাইন বিজ্ঞাপনের প্ল্যাটফর্ম জিঅ্যান্ডঅার ৩.০

প্রকাশিত:

সম্পাদিত:

টেক ডেস্ক॥ গ্রিন অ্যান্ড রেড টেকনোলজিস রবিবার উন্নত অ্যাড টার্গেটিং সুবিধাসহ বাংলা ভাষা সংবলিত ড্যাশবোর্ড G&R 3.0 চালু করেছে যা বাংলাদেশে নতুন।

দেশের বৃহৎ অনলাইন বিজ্ঞাপন মার্কেটের মাধ্যমে লোকাল ডিজিটাল বিষয়বস্তু যেভাবে মনিটর করা হয় তাতে জি অ্যান্ড অার বিবর্তন এনেছে। প্রতিষ্ঠানে বিজ্ঞাপনদাতাদের মাধ্যমে স্থানীয় ওয়েবসাইট নির্মাতা ও মার্কেটের মধ্যে একটি সমন্বয় সাধন হয় এবং ১৫ মিলিয়ন এরও বেশি বিজ্ঞাপন প্রতিদিন প্রায় এক হাজার ৫০০ -এর বেশি ওয়েবসাইটে প্রদর্শিত হয়।

জি অ্যান্ড অার সম্প্রতি গুগলের অাই/ও সম্মেলনসহ নতুন নতুন প্রতিষ্ঠানের মাধ্যমে স্পটলাইট কোম্পানি হিসেবে খ্যাতি অর্জন করেছে বলে প্রতিষ্ঠানটির দাবি।

এর অাগে জি অ্যান্ড অার বাংলাদেশি ওয়েবসাইট ও অ্যাপসে বিনিয়োগকারীদের সেবা দিয়ে এসেছে। এখন বিজ্ঞাপনে আগ্রহী যে কোনও ব্যবসা প্রতিষ্ঠান বা ব্যক্তি প্রতিষ্ঠানটির অনলাইন অ্যাড ক্যাম্পেইন ব্যবহার করতে পারবে। জি অ্যান্ড অার ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি, ক্যাম্পেইন প্যারামিটার চয়ন ও অ্যাড ক্রিয়েটিভ আপলোডের মতোই একটি সহজ কাজ বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বিস্তারিত জানতে ভিজিট করুন http://www.green-red.com/?lang=bn সাইট।

এইচএএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।