সকাল ১০:০৩ ; শুক্রবার ;  ১৯ জুলাই, ২০১৯  

ওখানেই ডটকমের নতুন লোগো উন্মোচন

প্রকাশিত:

সম্পাদিত:

টেক ডেস্ক ॥ অনলাইনে পণ্য কেনাকাটার নির্ভরযোগ্য প্রতিষ্ঠান ওখানেই ডটকম সম্প্রতি তাদের লোগো পরিবর্তন করেছে। এ উপলক্ষে শনিবার প্রতিষ্ঠানটির বারিধারা কার্যালয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নতুন লোগোটি উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী রাহিতুল ইসলাম বলেন, আমরা ই-বাণিজ্যকে জনপ্রিয় করতে এবং পণ্য ক্রয়-বিক্রয়ের নিশ্চয়তার জন্য বিভাগীয় পর্যায়ে আমাদের শাখা অফিস চালু করার প্রস্তুতি নিচ্ছি। আমরা দিচ্ছি সব পণ্যের সঠিক মানের নিশ্চয়তা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওখানেই ডটকমের প্রধান কারিগরি কর্মকর্তা পান্থ দেব, মুহাম্মাদ খালিদ সাইফুল্লাসহ অনেকে। লোগোতে ইংরেজি বড় হরফে লেখা আছে ওখানেই ডটকম। ওখানেই’র ‘ও’র উপর থেকে একটি অর্ধবৃত্ত গিয়ে মিলেছে ডটকমের ‘ও’ তে। অর্ধবৃত্তের শেষ মাথায় রয়েছে একটি প্লেনের চিহ্ন। ও থেকে ও তে এসে মিলিত হওয়া এই অর্ধবৃত্ত এবং প্লেনের চিহ্ন তড়িৎ যোগাযোগকে নির্দেশ করছে।

লোগোটিতে ব্যবহার করা হয়েছে সাদা, লাল ও নীল রঙ। এখান থেকে একজন ক্রেতা খুব সহজে পছন্দমত পণ্য কিনতে পারবেন। এমনকি প্রবাসীদের জন্যও রয়েছে পণ্যে কেনাকাটার একই রকমের সুবিধা।

এইচএএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।