সকাল ১০:০৪ ; শুক্রবার ;  ১৯ জুলাই, ২০১৯  

পান্ডার ৯৯.৯ ভাগ সফলতা অর্জন

প্রকাশিত:

সম্পাদিত:

টেক ডেস্ক ॥ পান্ডা সিকিউরিটির ক্লাউড অ্যান্টিভাইরাস পণ্য পান্ডা ক্লাউড অ্যান্টিভাইরাস সফটওয়্যার দ্বিতীয়টি শীর্ষস্থানীয় অ্যান্টিভাইরাস টেস্ট প্রতিষ্ঠান এভি কম্পারেটিভ্স এবং এভি টেস্ট -এর সমীক্ষানুযায়ী ভাইরাসের আক্রমণ এবং সাইবার হুমকি থেকে সর্বোচ্চ পর্যায়ের নিরাপত্তা প্রদান করে।

চলতি বছরের মার্চ থেকে জুন পর্যন্ত এভি কম্পারেটিভ্স পরিচালিত ১ লাখ ৫০ হাজারের বেশি সক্রিয় শনাক্তকরণ টেস্টের মাধ্যমে পান্ডা সিকিউরিটির অ্যান্টি ম্যালওয়্যার সফটওয়্যারটি শতকরা ৯৯.৯ ভাগ ভাইরাস আক্রমণ এবং সাইবার হুমকি শনাক্ত এবং অবরুদ্ধ করতে সক্ষম হয়।

২০টিরও অধিক অ্যান্টিভাইরাসের ওপর সমীক্ষা চালানো হয়। এতে অংশ নেয় অ্যাভাস্ট, এভিজি, মাইক্রোসফট অ্যান্টিভাইরাস, ক্যাসপারস্কি, ম্যাকঅাফির মতো অ্যান্টিভাইরাস। এগুলোকে ছাড়িয়ে পান্ডা সিকিউরিটি তাদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করে।

এ ছাড়াও গত জুন মাসে এভি টেস্ট পরিচালিত সমীক্ষায় পান্ডা সিকিউরিটির ক্লাউড অ্যান্টিভাইরাসটি ২৩টি অ্যান্টিভাইরাসের মধ্যে সর্বোচ্চ ভাইরাস আক্রমণ ও সাইবার হুমকি শনাক্তকরণ অনুপাতের পাশাপাশি সর্বোচ্চ পয়েন্ট অর্জন করে।

এইচএএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।