সকাল ১০:১৬ ; শুক্রবার ;  ১৯ জুলাই, ২০১৯  

১ টাকায় ইন্টারনেট!

প্রকাশিত:

সম্পাদিত:

টেক ডেস্ক ॥ গ্রাহক কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই ১ টাকায় সারাদিন ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। গ্রামীণফোন তার গ্রাহকদের এই সুবিধা দিচ্ছে।

এ সুযোগের মাধ্যমে গ্রামীণফোন গ্রাহকরা ১ টাকায় সারাদিন ব্যবহারের জন্য ৩ মেগা টুজি ইন্টারনেট সুবিধা পাবেন এবং একই সঙ্গে পাবেন ২টি এমএমএস। প্যাকেজ কার্যকর হওয়ার দিনসহ দু'দিন পর্যন্ত এর মেয়াদ থাকবে। এমনকি মেয়াদ থাকতে যদি ৩ মেগা ডাটা শেষ হয়েও যায়, গ্রাহকরা ওই মেয়াদ চলাকালে প্রতি ১০ কিলোবাইট ০.০১ টাকায় ব্যবহারের সুযোগ পাবেন।

দিনজুড়ে ইন্টারনেট ব্যবহারের এ সুযোগে স্বয়ংক্রিয় নবায়নের ব্যবস্থা আছে। ইউএসএসডি কোড *৫০০*১১*# ডায়াল করে এ সুযোগ নেওয়া যাবে। এ ছাড়াও গ্রাহকরা *৫০০*৬১# ডায়াল করে নিজেদের ইন্টারনেট ভলিউম ব্যবহার সম্পর্কে জানতে পারবেন এবং *৫০০*৬০# ডায়াল করে কতটুকু ব্যবহারের বাকি আছে তাও জানতে পারবেন। এতে কোন খরচ হবে না।

গ্রামীণফোনের সিএমও অ্যালান বঙ্কে বলেন, আমাদের অধিকাংশ গ্রাহক এখনও ফিচার ফোন ব্যবহার করেন। তাঁদের জন্য এটি খুবই সাশ্রয়ী একটি প্যাকেজ।

এইচএএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।