রাত ১১:১১ ; রবিবার ;  ১৮ নভেম্বর, ২০১৮  

ই-টেক অ্যাওয়ার্ডের বিচারক হলেন মোজাহেদুল ইসলাম

প্রকাশিত:

সম্পাদিত:

টেক ডেস্ক॥ সিটিআইএ ইমার্জিং টেকনোলজি (-টেক) অ্যাওয়ার্ড-২০১৪ -তে অাবারও বিচারক নির্বাচিত হলেন মোজাহেদুল ইসলাম।

যুক্তরাষ্ট্রের ওয়্যারলেস অ্যাসোসিয়েশন সিটিআইএ আয়োজিত ইমার্জিং টেকনোলজি (-টেক) অ্যাওয়ার্ড-২০১৪ এর প্রতিযোগিতায় আবারও বিচারক হিসেবে সিটিআইএ তাকে মনোনয়ন দিয়েছে। মোজাহেদুল ইসলাম দৈনিক ইত্তেফাকের তথ্যপ্রযুক্তি বিভাগের বিভাগীয় সম্পাদক।

প্রতিযোগিতায় ‘নেটওয়ার্ক ইনফ্রাস্ট্রাকচার ইন-বিল্ডিং ওয়্যারলেস: স্মল সেল, ওয়াই-ফাই, ল্যান’ ক্যাটাগরির প্রতিযোগীদের বিচার করবেন তিনি। ২০০৬ সালে শুরু হওয়া ই-টেক’র এটি নবম আয়োজন। এর মাধ্যমে তথ্যপ্রযুক্তির ১৭টি খাতে উদ্ভাবনী প্রযুক্তি ও প্রযুক্তি পণ্যকে পুরস্কৃত করা হয়ে থাকে। শুরুর পর থেকেই এই ই-টেক অ্যাওয়ার্ড ওয়্যারলেস পণ্য ও সেবাকে উৎসাহিত করে আসছে।

প্রতিবছরেই এই প্রতিযোগিতায় অসংখ্য প্রযুক্তি পণ্য ও সেবা পুরস্কারের বিবেচনার জন্য জমা পড়ে। এবারও তিন শতাধিক মনোনয়ন জমা পড়েছে এই প্রতিযোগিতায়। ২১ জুলাই থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতায় বিচার কার্যক্রম চলবে ৪ আগস্ট পর্যন্ত। বিচারিক কার্যক্রম শেষে বিজয়ীদের চূড়ান্ত তালিকা ঘোষণা করা হবে ১০ সেপ্টেম্বর। যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের স্যান্ড এক্সপো অ্যান্ড কনভেনশন সেন্টারে অনুষ্ঠিতব্য সুপার মোবিলিটি উইকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে।

এইচএএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।