রাত ১০:৩৪ ; মঙ্গলবার ;  ২৫ জুন, ২০১৯  

এসারের অ্যাস্পায়ারিং নাইট

প্রকাশিত:

সম্পাদিত:

টেক টেস্ক ॥ কম্পিউটার নির্মাতা প্রতিষ্ঠান এসার-এর বাংলাদেশের পরিবেশক এক্সিকিউটিভ টেকনোলজিসের আয়োজনে সম্প্রতি ঢাকার একটি হোটেলে অনুষ্ঠিত হলো এসার অ্যাস্পায়ারিং নাইট। আকর্ষণীয় মূল্যে অত্যাধুনিক প্রযুক্তিকে কর্পোরেট ক্রেতাদের সামনে উপস্থাপনের জন্য ছিল এসারের এই আয়োজন।

অনুষ্ঠানের শুরুতে বক্তব্য রাখেন এক্সিকিউটিভ টেকনোলজিস-এর মহা ব্যবস্থাপক সালমান আলী খান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসার বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার শেখর কর্মকার, এক্সিকিউটিভ টেকনোলজিস-এর ব্যবস্থাপনা জনাব মোখলেসুর রহমান পিন্টো, পরিচালক আব্দুল মতিন, মহাব্যবস্থাপক দেওয়ান সাজিদ আফজালসহ অনেকে।

অনুষ্ঠানে মাইক্রোসফট বাংলাদেশের কর্মকর্তা আরিফ হোসেন বলেন, এসার এবং মাইক্রোসফট বিশ্ব জুড়েই একসাথে কাজ করে আসছে, যেন ক্রেতাসাধারণ এই দুই প্রতিষ্ঠানের সম্মিলিত প্রচেষ্টার সুফল ভোগ করতে পারে। বাংলাদেশেও আমরা একসাথে কাজ করছি। ইতিমধ্যে এসার ও মাইক্রোসফট যৌথভাবে এসার আইকোনিয়া ডাব্লিউ-ফোর ট্যাবলেটটি বাংলাদেশে উন্মোচন করেছে, যা বাংলাদেশের প্রথম উইন্ডোজ ৮.১ ট্যাবলেট।

অনুষ্ঠানে নোটবুক, ডেস্কটপ ও ট্যাবলেটের বৈশিষ্ট্য তুলে ধরা হয়। এরপর মনোরম টেক শোতে (মডেল সহযোগে প্রযুক্তি পণ্যের প্রদর্শন) এসার নেটবুক, নোটবুক ও ট্যাব প্রদর্শন করেন মডেলরা।

এইচএএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।